প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

মিথিলাকে বিয়ের প্রস্তাব, যা বললেন তাহসান!

২২ মার্চ, ২০১৯ ১৭:০৬:৫৯

ছবি: ইন্টারনেট থেকে

সেলিব্রেটিদের নিয়ে সাধারণ মানুষের মনে কৌতুহলের শেষ নেই। সেলিব্রেটিদের সংবাদ মানেই পাঠক প্রিয়তা। এবার নতুন করে সংবাদ শিরোনাম হলেন ছোট পর্দার আলোচিত দম্পত্তি তাহসান খান এবং মিথিলা।

সম্প্রতি ‘বিয়ের প্রপোজাল’ নামে একটি অ্যাপের মাধ্যমেই মিথিলাকে বিয়ের প্রস্তাব দিয়েছে তাহসান! ওই অ্যাপে ক্লিক করলেই কোন সেলিব্রেটি আপনাকে বিয়ে করতে চান তার একটা জীবনবৃত্তান্ত চলে আছে।

তবে এটা বাস্তবে না ইন্টারনেট দুনিয়ায়। এদিকে, অ্যাপের রেজাল্টটি নিজের ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে মিথিলা লেখেন, আবারও! আর উনার বয়স ৩১ কেন, ২১ হবে না?

তাহসান এ বিষয়ে বিডি২৪লাইভকে বলেন, এই ধরনের খবর থেকে আমার শুভাকাঙ্খীরা বিরত থাকবেন। আমি বলবো আপনারা (সংবাদ মাধ্যম) সঠিক তথ্য তুলে ধরবেন। যে কোন খবরের ক্ষেত্রে আপনারা সঠিক তথ্য যাচাই করবেন।

প্রসঙ্গত, ছোট পর্দার আলোচিত দম্পত্তি তাহসান খান এবং মিথিলা। গেল বছরের অক্টোবর মাসে বিচ্ছেদ হয় এ তারকা দম্পত্তির। প্রায় দুই বছর ধরে নিজেদের মধ্যকার সমস্যা মিটানোর চেষ্টা করে ব্যার্থ হন। আর এর পরেই দুইজনে বেছে নিলো দু’টি পথ।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: