দেখে নিন মোস্তাফিজের বউ এর ছবি

২২ মার্চ, ২০১৯ ২০:৪০:৫৭

বিয়ে করলেন মোস্তাফিজুর রহমান। মামাতো বোন সামিয়া পারভীনের সঙ্গে জীবনের ‘নতুন ইনিংস’ শুরু করলেন বাঁহাতি পেসার। মায়ের পছন্দেই শুক্রবার আকদ সম্পন্ন হওয়ার খবর নিশ্চিত করেছেন মোস্তাফিজের বড় ভাই মাহফুজার রহমান মিঠু।

শুক্রবার দুপুর তিনটায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুরে হয়েছে মোস্তাফিজের বিয়ে। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে ৫ লাখ ১ টাকা দেনমোহরে সামিয়ার সঙ্গে বিয়ে হয়েছে বাংলাদেশ দলের এই পেসারের। বিয়ের আনুষ্ঠানিকতা সারেন নওয়াপাড়া ইউনিয়নের নিকাহ্ রেজিস্টার আবুল বাশার।

মোস্তাফিজ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের সন্তান। স্ত্রী সামিয়া পারভীন সিমু পার্শ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের মো. রওনাকুল ইসলাম বাবুর মেয়ে।

দুই পরিবার বিয়ের এই বিষয়টি গোপন রাখতে চাইলেও আদতে সেটা আর গোপন থাকেনি। সবাই-ই জেনে গেছেন। আনুষ্ঠানিকভাবে কনের ছবি প্রকাশ করা হয়নি। তবে আকাশে চাঁদ উঠলে যেমন ঢাকা যায় না। তেমনই আড়ালে থাকেনি মোস্তাফিজের জীবন সঙ্গিনীর ছবিও।

জীবনের অন্যতম সুন্দর দিনে সংবাদমাধ্যম থেকে দূরে ছিলেন মোস্তাফিজ। কোনও কথা বলতে রাজি ছিলেন না তিনি। তবে তার বড় ভাই মিঠু সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলে দোয়া চেয়েছেন নতুন জুটির জন্য। ছোট ভাইয়ের বিয়ে প্রসঙ্গে মিঠু বলেছেন, ‘নিউজিল্যান্ডের ওই ঘটনার পর বাড়িতে এসেও ওর (মোস্তাফিজ) মন অনেক খারাপ ছিল। সে কারণেই আমার বিয়ের সিদ্ধান্ত নেই।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: