নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যা মামলার আসামি ২০, গ্রেফতার ১

২৩ মার্চ, ২০১৯ ১৭:২৩:০০

ছবি: প্রতিনিধি

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যা মামলায় বিলাইছড়ি উপজেলার জেএসএস এর সভাপতি শুভ মঙ্গল চাকমাকে প্রধান আসামি করে ২০ জন এবং অজ্ঞাতনামা ৭ জনের নামে মামলা দায়ের করেছে বিলাইছড়ি উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক মোঃ মনির হোসেন।

শনিবার (২৩ মার্চ) সকালে এই মনির হোসেন নিজে বাদী হয়ে এই মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেছেন বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম পারভেজ আলী।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যার অভিযোগে বনরূপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি স্নেহাশীষ চাকমা ( ৪৩) প্রকাশ আশীষকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। শনিবার (২৩ মার্চ ) সকালে শহরের বনরূপার বলপিয়ে আদাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে যৌথবাহিনী।

এ বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রণি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরেশ সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যাকাণ্ডের একজন এজাহার ভুক্ত আসামি স্নেহাশীষ চাকমা। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের সাথে তার সংশিষ্টতা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: