স্বাধীনতা দিবসে সজল-ঊর্মিলা জুটি

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ০৯:০৯ পিএম

মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে অনেকেই ব্যস্ত নাটক কিংবা টেলিফিল্ম নির্মাণে। এরইমধ্যে শেষ হয়ে গিয়েছে অনেকগুলো কাজ। এই দিবস উপলক্ষে নির্মিত হল বিশেষ নাটক ‘ভাস্কর্য’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন এই সময়ের দুই জনপ্রিয় মুখ আবদূন নূর সজল ও ঊর্মিলা শ্রাবন্তী কর।

সম্প্রতি রাজধানীর উওরার আপনঘর শুটিং হাউজ ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার মনোরম কিছু লোকেশনে নাটকটি শুটিং শেষ হয়েছে। আহমেদ ফারুকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।

একটি ছেলে ও মেয়ে দুইজন একই বিশ্ববিদ্যালয় এ পড়াশুনা করে। মেয়েটি ভাবে সে ‘ভাস্কর্য’ নিয়ে একটি শর্টফিল্ম বানাবে। ছেলেটি মেয়েকে শর্টফিল্ম বানানোর জন্য একটি ক্যামেরা কিনে দেয়। এভাবে গল্প এগিয়ে যায়।

ঊর্মিলা বলেন, প্রত্যেকটা মানুষেরই নিজের মধ্যে দেশপ্রেম লালন করা উচিত বলে মনে করি। এখানে আমার সাথে অভিনয় করেছেন সজল। স্বাধীনতা দিবসকে ঘিরে নির্মিত এই নাটকটিতে কাজ করে বেশ ভালো লাগলো।

নাটকটিতে সজল-ঊর্মিলা ছাড়াও আরও অভিনয় করেছেন আরিফুল ইসলাম আরিফ, আশরাফুল আলম সোহাগ, ইরা সিকদারসহ আরও অনেকে। এতে মায়ের চরিত্রে অভিনয় করেছে আনিসা হিরা।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সরকার মিডিয়া ভিশন ও লাইফ গোল্ড মিডিয়ার প্রযোজনায় কোন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: