আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা, মামলা দায়ের

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ১০:৪৬ পিএম

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এএইচ এম কামরুজ্জামান খোকন (৪৮) এবং তার সহযোগী শ্রমিক লীগ নেতা সাখাওয়াত হোসেন সাখাতকে (৩৬) কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় থানায় মামলা রেকর্ড হয়েছে। শুক্রবার (২২ মার্চ) কামরুজ্জামান খোকনের পিতা আলহাজ্ব আব্দুল কাদের মিয়া বাদী হয়ে সাত জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, মামলা রেকর্ড হবার পরে পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করেছে। আসামিরা পলাতক থাকায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

উল্লেখ্য- ২য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে নিমাইচড়া থেকে মোটর সাইকেলযোগে ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান কামরুজ্জামান খোকন ও তার সহযোগী শ্রমিকলীগ নেতা সাখাওয়াত চাটমোহরে আসছিল। পথিমধ্যে গত শনিবার (১৬ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাথারী কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এ সময় রাস্তা দিয়ে যাওয়ার সময় জনৈক এক মোটরসাইকেল আরোহী দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার এক সপ্তাহ পরে চাটমোহর থানা পুলিশ শুক্রবার মামলাটি রেকর্ড করেন। তবে এখন পর্যন্ত মামলার কোন আসামী ধরা পরেনি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: