এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

স্বাধীনতা দিবস উপলক্ষে শিশুদের প্রতিযোগীতা অনুষ্ঠিত

২৫ মার্চ, ২০১৯ ১৯:৩৭:০০

ছবি: প্রতিনিধি

শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে শিশুদের চিত্রাংকন, রচনা, আবৃত্তি ও দেশাত্ববোধক সঙ্গীত প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) সকালে জেলা শিশু একাডেমী মিলনায়তনে এসব প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ও জেলা শিশু একাডেমীর যৌথ আয়োজনে অনুষ্ঠিত এ প্রতিযোগীতার তত্বাবধানে ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান।

প্রতিযোগীতায় ৪ টি ইভেন্টে পৃথক মোট ১০ টি গ্রুপে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২ শতাধিক শিক্ষার্থী এতে অংশ নেয়। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক ও অভিভাকরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগীতায় বিজয়ীদেরকে আগামী ২৬ মার্চ বিকেলে পৌর টাউন হলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হবে।

এদিকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রোববার বিকেলে শহরের শহীদ আব্দুর রশিদ মেমোরিয়াল একাডেমীর শিক্ষার্থীর মাঝে চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: