আবরারকে চাপা দেয়ার ভিডিও ভাইরাল! (ভিডিও)

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৯, ০৬:৫২ পিএম

রাজধানীর প্রগতি সরণিতে সুপ্রভাত পরিবহনের যে বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরীর মৃত্যু হয়, সেটি চালাচ্ছিলেন ওই বাসের কন্ডাকটর।

তাছাড়া আহমেদ চৌধুরীকে চাপা দেওয়ার আগে সু-প্রভাত পরিবহনের বাসটি প্রথমে শাহজাদপুরের বাঁশতলা এলাকায় মিরপুর আইডিয়াল গার্লস ল্যাবরেটরি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সিনথীয়া সুলতানাকে চাপা দিয়ে গুরুতর জখম করে।

সবশেষ জানা যায়, বাস মালিকের নির্দেশে কনডাক্টর ইয়াসিন বাসটি নিয়ে পালানোর চেষ্টার সময় চাপা দেয় আবরারকে। আবরারকে চাপা দেয়ার ভিডিওটি পাওয়া গেছে সম্প্রতি। পাশের সড়কের একটি সিসিটিভি ক্যামেরার দুর্ঘটনার দৃশ্যটি ধরা পড়ে।

ফুটেজে দেখা গেছে, গেট লাগানো অবস্থায় সু-প্রভাত পরিবহনের বাসটি আবরারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আবরারের মরদেহ ছিটকে পড়ে সামনে। ব্যাগটি সেখানেই পড়েছিল। তার নিথর দেহটি এক মিনিট সেখানে পড়েছিল। একজন পথচারী সড়কের মাঝে গিয়ে সাহায্যের জন্য ডাকলেও কেউ আসেনি। আশপাশে কেউ গাড়িও থামায়নি। প্রায় ৭০ সেকেন্ড পর আশপাশের কয়েকজন মরদেহের সামনে এসে দাঁড়ায়।

উল্লেখ্য, ১৯ মার্চ সকালে রাজধানীর বসুন্ধরায় যমুনা ফিউচার পার্কের সামনে নদ্দা এলাকায় সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন বিইউপির ছাত্র আবরার আহমেদ চৌধুরী। ওই দিন রাতে গুলশান থানায় মামলা হয়। ঘটনার পর চালক সিরাজুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। সিরাজুলের ভারী যান চালানোর লাইসেন্স ছিল না। ঘটনার পর বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: