প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

‘আওয়ামী লীগ করলেই যে ভালো সেটা বলা যাবে না’

২৭ মার্চ, ২০১৯ ২০:০৭:৩৯

ছবি: ইন্টারনেট থেকে

প্রশাসনের মধ্যে দুর্নীতিবাজদের চিহ্নিত করতে হবে। আওয়ামী লীগ করলেই যে ভালো সেটা বলা যাবে না বলে বক্তব্য দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বুধবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৪টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদ চত্বরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও চেক প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, ‘প্রশাসনের মধ্যে দুর্নীতিবাজদের চিহ্নিত করতে হবে। আওয়ামী লীগ করলেই যে ভালো সেটা বলা যাবে না। সবার মধ্যেই ভালো খারাপ আছে। সবাই যখন একদিকে দৌড় দেয় তখন বুঝতে সেটা ভালো লক্ষণ না।’

তিনি বলেন, আমার খুব কষ্ট হয়, যখন আমি দেখি আমার দল ক্ষমতায়। অথচ ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্ব হয়, মামলা- মোকদ্দমা হয়। আমার একজন শ্রমিক লীগের নেতা এবং ওয়ার্ড কাউন্সিলরকে হাতকড়া পরিয়ে আদালতে নিয়ে আসা হয়। আমার তখন খুব কষ্ট হয়।

তিনি আরও বলেন, ‘১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর নারায়ণগঞ্জে রাজাকার যুদ্ধাপরাধীদের প্রবেশ করতে দিব না ঘোষণা দিয়েছিলাম। সে কারণেই ২০০১ সালের ১৬ জুন আমাদের উপর বোমা হামলা হয়েছে। এর বিচার হয় নাই। আদৌ পাবো কি না জানি না। আবার এ বোমা হামলা হবে কী না সেটাও জানি না।’

এ সময় তিনি পুলিশ প্রশাসনের সমালোচনা করে বলেছেন, ‘আজকে মন্ত্রী, এমপি না থাকি, তাহলে ফুল তো দূরের কথা, পুলিশ দৌড়াইয়া পানিতে নামাইবো। যেই পুলিশ আমগো দেইখা, আরে বাবা রে বাবা..। মারলো কে ২১ বছর আমাগো। সবই তো দেহি আমাগো। করলো কারা? ওইসব নাটকবাজি অন্য জায়গায় চলবে, নারায়ণগঞ্জে না। এটা মাথায় রাখতে হবে।’

জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: