দাদার মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৩০ মার্চ ২০১৯, ১১:০৪ পিএম

প্রধানমন্ত্রীর দাদা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাবা মরহুম শেখ লুৎফর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৩০ মার্চ) রাজধানীর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনে বাদ মাগরিব এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মাহফিলে অংশগ্রহণ করেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও শেখ তন্ময়, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, বঙ্গবন্ধু পরিবারের স্বজন ও শুভাকাঙ্ক্ষী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের ট্রাস্টি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

মাহফিলে শেখ লুৎফর রহমানের পাশাপাশি বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের হত্যাকাণ্ডে শহীদ অন্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ ছাড়া মোনাজাতে দেশের অব্যাহত সুখ, শান্তি ও অগ্রগতি এবং প্রধানমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

বঙ্গবন্ধুর নাতি ও শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান কাইয়ূস সিদ্দিকের জন্মদিন উপলক্ষেও দোয়া করা হয়।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: