সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

আইপিএলে হেরে চলেছে দল, অন্যদিকে মনোযোগ কোহলির!

০৮ এপ্রিল, ২০১৯ ১৪:৪৫:৫১

জাতীয় দলে নেতৃত্ব আর দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়ে বিশ্বে যেমন নাম করেছেন বিরাট কোহলি; ঘরোয়া লিগ আইপিএলে তার ততটাই দুর্নাম তৈরি হয়েছে।

চলতি আইপিএলের দ্বাদশ আসরে তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুইরু টানা ছয় ম্যাচ হেরেছে। এখনও জয়ের মুখ দেখেনি। স্বাভাবিকভাবেই গণমাধ্যম কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিরাট কোহলিকে। বিশ্বকাপের আগে নেতৃত্বগুণ নিয়ে প্রশ্ন ওঠা নিশ্চয়ই তার জন্য অস্বস্তিকর।

হারের কারণ খুঁজে পাচ্ছেন না অধিনায়ক বিরাট কোহলি। তাই মনোযোগ দিয়েছেন অন্যদিকে।

বিরাট আর আনুশকা শর্মা যেন একে অপরের জন্য তৈরি। সুযোগ পেলেই শত ব্যস্ততার মাঝেও একে অপরকে সময় দেন তারা। নিজেদের প্রচণ্ড আটসাঁট শিডিউল থেকে সময় বের করে দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও চলে যান।

আইপিএলের দ্বাদশ আসরে গ্যালারিতে দেখা যাচ্ছে না আনুশকাকে। তবে বিরাটের সঙ্গেই আছেন তিনি। অবশেষে তাদের ছবি প্রকাশ্যে এলো। এ জুটির একই সঙ্গে চিল আউট করা ছবি ভাইরাল হয়েছে।

তো এতদিন পর প্রকাশ্যে এলেন কেন তারা? কারণও চাউর হয়েছে। দল আছে হারের বৃত্তে। দায়টা কাঁধে নিতে হচ্ছে কোহলিকে। মনোবল তলানিতে ঠেকেছে। তাই মনোসংযোগ অন্যদিকে প্রবাহিত করতে প্রিয়তমা স্ত্রীকে নিয়ে আশপাশে ঘোরাঘুরি করছেন।

কোহলি জানিয়েছেন, আমরা দলের সঙ্গেই রয়েছি। অনেকের সঙ্গে পরিবার রয়েছে। মানসিক অবস্থা ভালো নয়। হারের কারণও খুঁজে পাচ্ছি না। একটু রিল্যাক্স দরকার। এখন থেকে শুধু উপভোগ করার জন্য মাঠে নামব আমরা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: