মোবাইল এর পরিবর্তে সাবান, যা বলল দারাজ

প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ১২:২৪ এএম

অনলাইন শপিং প্ল্যাটফর্ম ‘দারাজ থেকে দামী ফোনের অর্ডারে মিলল ৩টি হুইল সাবান!’ সে বিষয়ে বিবৃতি দিয়েছে দারাজ বাংলাদেশ লিমিটেড।

সোমবার (০৮ এপ্রিল) বিডি২৪লাইভ ডটকমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটির তরফ থেকে বলা হয়, ‘ব্যাপারটা আমরা জেনেছি। ভুলটা কোথায় হয়েছে সেটাও চিহ্নিত করা হয়েছে। ওই গ্রাহকের সাথে যোগাযোগ করে মোবাইল ফোন আমরা আবার পাঠিয়ে দিয়েছি। শিগগিরই গ্রাহক তার ফোন পেয়ে যাবে। আমাদের দ্রুত ও কার্যকরী পদক্ষেপে সন্তুষ্ট হয়েছে গ্রাহক।’

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দারাজ শুরু থেকেই অত্যন্ত সততা, নিষ্ঠা ও সচেতনতার সাথে সকল কার্যক্রম পরিচালনা করে আসছে। গত ৬ এপ্রিল তারিখে ঘটে যাওয়া ঘটনাটি, যেখানে অর্ডার নং #৬০১২১৪৬০৫২৯০০৭৭ এর প্রেক্ষিতে গ্রাহকের অর্ডারকৃত পণ্য স্যামসাং গ্যালাক্সি ৮ এস প্লাস মোবাইল ফোনের বদলে ৩টি হুইল সাবান ডেলিভারি দেয়া হয়েছে, তা সম্পূর্ণ অনাকাঙ্ক্ষিত ও দারাজের নিয়ন্ত্রণ বহির্ভূত।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রাহকদের নিকট পণ্য ডেলিভারির জন্য আমাদের প্রতিনিয়তই বিভিন্ন তৃতীয় পক্ষ ডেলিভারি সার্ভিসের দ্বারস্থ হতে হয়। একইভাবে ৬ এপ্রিলের ঘটনাটির অর্ডারকৃত পণ্যটিও দারাজের ওয়্যারহাউজ থেকে যথাযথ ভাবে প্যাকেজিং পূর্বক একটি তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসকে বুঝিয়ে দেওয়া হয়। এ সংক্রান্ত সকল সিসি টিভি ফুটেজ বর্তমানে আমাদের নিকট সংরক্ষিত রয়েছে। কিন্তু অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনক ব্যাপার এই যে, তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসে যেই কর্মচারীকে পার্সেলটি দেয়া হয়েছিল, তিনি পার্সেল থেকে ওই নির্দিষ্ট মোবাইল ফোনটি সরিয়ে সেখানে ৩টি হুইল সাবান বক্সে ভরে গ্রাহককে ডেলিভারি দেয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কিছু কিছু ক্ষেত্রে এসব তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসের উপর সম্পূর্ণ নজরদারি রাখা কার্যত অসম্ভব। প্রকৃতপক্ষে এরকম একটি নৈতিক অবক্ষয়জনিত কাজের জন্যে তিনিই ব্যক্তিগত ভাবে দায়ী, যিনি এই কাজটি করেছে। আমরা দোষী ব্যক্তির শাস্তির জন্য থার্ড পার্টি কুরিয়ার প্রতিষ্ঠানটি ও আইন প্রয়োগকারী সংস্থার সাথে যোগাযোগ করছি। এ ব্যাপারে খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: