অভিযোগের ৪৮ ঘন্টার মধ্যেই সমাধান দিল দারাজ

প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ০৫:৩১ পিএম

অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ থেকে ফোন অর্ডার করে সাবান পাওয়া গ্রাহক আমজাদ হোসেইন লিটনকে রিপ্লেসমেন্ট হিসেবে তার অর্ডারকৃত পণ্যটি ডেলিভারি দেয়া হয়েছে গতকাল রাতে।

মঙ্গলবার (০৯ এপ্রিল) দুপুরে বিডি২৪লাইভ ডটকমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে দারাজ বাংলাদেশ লিমিটেড।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযোগের ৪৮ ঘন্টার মধ্যেই গ্রাহক তার সমাধান পান। এ ব্যপারে তাঁর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, 'আমি দারাজ থেকে আমার মোবাইল ফোনটি বুঝে পেয়েছি। সমস্যার দ্রুত সমাধানে আমি আনন্দিত। দারাজ থেকে আমি অনেক দিন যাবত কেনাকাটা করে আসছি। ইতোপূর্বে আমার দারাজের সাথে কোন বাজে অভিজ্ঞতা হয়নি। আমি বুঝতে পেরেছি ৬ তারিখের ঘটনাটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের ভুল। আশা করছি দারাজ তার উন্নত মানের সেবা অব্যাহত রাখবে।'

উল্লেখ্য, দারাজ অনলাইন শপে দেয়া বিজ্ঞাপন দেখে স্যামসাং এস৮ প্লাস মোবাইল অর্ডার করে আমজাদ হোসেইন লিটন। অর্ডারের দুই দিন পর ঠাকুরগাঁও সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে তাকে জানানো হয় যে, তার নামে একটি প্যাকেট এসেছে।

গত ৬ এপ্রিল কুরিয়ার সার্ভিসের অফিসে গিয়ে তিনি মোবাইল ফোনটির দাম ৩৬ হাজার ২৭১ টাকা পরিশোধ করে। এরপর দারাজ থেকে পাঠানো প্যাকেটটি কুরিয়ার সার্ভিসের লোকজনের সামনেই তিনি খুলে দেখেন, ভেতরে কোন ফোন নেই। ফোনের বদলে রয়েছে ৩টি হুইল সাবান।

বিষয়টি সঙ্গেসঙ্গে লিটন কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষকে জানান। এরপর তিনি দারাজে ফোন করেন ও মোবাইলের বদলে সাবানের প্যাকেট পাওয়ার কথা বলেন।

ভুল হয়েছে স্বীকার করে বিষয়টি তদন্ত করে দেখবে বলে তাকে আশ্বস্ত করে বলে জানিয়েছেন দারাজের কর্তৃপক্ষ। সে সময় শিগগিরই একটি স্যামসাং এস৮ প্লাস মোবাইল লিটনের কাছে পাঠাবে বলে প্রতিশ্রুতি দেন তারা।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: