‘মোবাইল ফোনের পরিবর্তে সাবানের ঘটনার জন্য দায়ী কুরিয়ার সার্ভিস’

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ১১:০৮ এএম

অনলাইনে মোবাইল ফোন অর্ডার দিয়ে মিলল সাবান! এই শিরোনামে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। সে বিষয়ে বিবৃতি দিয়েছে অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড।

বুধবার (১০ এপ্রিল) দারাজের হেড অব পিআর, মিডিয়া অ্যান্ড কমিউনিউকেশন সায়ন্তনী তিষার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্যাপারটা আমরা জেনেছি। ভুল কোথায় হয়েছে সেটাও চিহ্নিত করা হয়েছে এবং ওই গ্রাহকের সাথে যোগাযোগ করে মোবাইল ফোন আমরা তার হাতে বুঝিয়ে দিয়েছি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পণ্য ডেলিভারির জন্য আমাদের প্রতিনিয়তই বিভিন্ন তৃতীয় পক্ষ ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠানের দ্বারস্থ হতে হয়। একইভাবে ৬ এপ্রিলের ঘটনাটির অর্ডারকৃত পণ্যটিও দারাজের ওয়্যারহাউজ থেকে যথাযথ ভাবে প্যাকেজিং পূর্বক একটি তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসকে বুঝিয়ে দেওয়া হয়। কিন্তু অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনক ব্যাপার এই যে, তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসে যে কর্মচারীকে পার্সেলটি দেয়া হয়েছিল, তিনি পার্সেল থেকে ওই নির্দিষ্ট মোবাইল ফোনটি সরিয়ে সেখানে ৩টি হুইল সাবান বক্সে ভরে গ্রাহককে ডেলিভারি দেয়।

দারাজের বিবৃতিতে আমজাদ হোসেইন লিটন বলেন, ‘অভিযোগের ৪৮ ঘন্টার মধ্যে সমস্যার সমাধান পাই। আমি দারাজ থেকে আমার মোবাইল ফোনটি বুঝে পেয়েছি। সমস্যার দ্রুত সমাধানে আমি আনন্দিত। দারাজ থেকে আমি অনেক দিন যাবত কেনাকাটা করে আসছি। ইতোপূর্বে আমার দারাজের সাথে কোন বাজে অভিজ্ঞতা হয়নি। আমি বুঝতে পেরেছি ৬ তারিখের ঘটনাটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের ভুল। আশা করছি দারাজ তার উন্নত মানের সেবা অব্যাহত রাখবে।’

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কিছু কিছু ক্ষেত্রে এসব তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসের উপর সম্পূর্ণ নজরদারি রাখা কার্যত অসম্ভব। প্রকৃতপক্ষে এরকম একটি নৈতিক অবক্ষয়জনিত কাজের জন্যে তিনিই ব্যক্তিগত ভাবে দায়ী, যিনি এই কাজটি করেছে। আমরা দোষী ব্যক্তির শাস্তির জন্য কুরিয়ার প্রতিষ্ঠানটি ও আইন প্রয়োগকারী সংস্থার সাথে যোগাযোগ করছি। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: