লিয়ানার সঙ্গে নাজিম জয়ের জুটি

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ১১:৩৩ পিএম

টিভি পর্দা থেকে শুরু করে স্টেজ কিংবা কর্পোরেট শো সবখানেই উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি একাধারে একজন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক। উপস্থাপনায় থীতু হয়ে অভিনয়কে জানিয়েছেন বিদায়। এবার তিনি আসছেন মিউজিক ভিডিওর মডেল হয়ে।

‘মিরসরাইয়ের আনোয়ার ভাই, বিয়ে করবো পাত্রী চাই’ এমন কথার গান ভিডিওতে দেখা যাবে তাকে। গানটির কথা লিখেছেন শাহরিয়ার নাজিম জয় নিজেই আর সুর ও সংগীতায়োজন করেছেন এস এম তুষার।

এফডিসির ৩নং ফ্লোরে (১০ এপ্রিল) বুধবার গানটির ভিডিও চিত্রায়িত হয়। জয়ের সঙ্গে গানের ভিডিওতে মডেল হয়েছেন লিয়ানা লিয়া। প্রথমবার একসঙ্গে জুটি বাঁধলেন তারা। ভিডিওটি পরিচালনা করেন নৃত্য পরিচালক হাবিবুর রহমান।

মিউজিক ভিডিওতে খুব একটা দেখা যায় না নাজিম জয়কে। গেল বছর একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। এরপর কিছুদিন আগে আসিফ আকবরের একটি গানে মডেল হয়েছিলেন।

নাজিম জয় বলেন, ‘নাটক, সিনেমায় যা কাজ করেছি সেগুলোর একটা আমল চলে গেছে। মানে ট্রেন্ড পরিবর্তন হয়েছে। কাজের ধরণও বদলে গেছে। টেলিভিশন নাটকের চেয়ে ইউটিউবের কাজ যেমন শর্টফিল্ম, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও এগুলো অত্যন্ত চমৎকারভাবে নির্মিত হচ্ছে। কাজগুলো মানুষ দেখছে, সরাসরি মানুষ তাদের ফিডব্যাক জানাচ্ছে। সেই চিন্তা থেকে মিউজিক ভিডিওতে কাজ করা। সময়ের সাথে তাল মিলিয়ে চলছি। ভালো কাজ হলে সামনে হয়তো আরও মিউজিক ভিডিওতে দেখা যেতে পারে।’

এদিকে, লিয়ানা লিয়া মাঝখানে মডেলিং নিয়ে তুমুল ব্যস্ত থাকলেও কিছুদিন কাজ থেকে দূরে সরে ছিলেন। এখন আবারও নিয়মিত হয়েছেন। কাজ করছেন মিউজিক ভিডিওতে। শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে প্রথমবার কাজ করলেন তিনি।

লিয়ানা লিয়া বলেন, ‘প্যারোডি একটি গান। গানটি খুবই সুন্দর। নাচে গানে ভরপুর একটি মিউজিক ভিডিও। জয় ভাইয়ের সঙ্গেও কাজের অভিজ্ঞতা দারুণ। তার সঙ্গে প্রথম কাজ। খুব মজার মানুষ তিনি। সবকিছু মিলিয়ে সুন্দর একটি কাজ হয়েছে।’

মিউজিক ভিডিওটি আসছে পহেলা বৈশাখে শাহরিয়ার নাজিম জয়ের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: