হিরোর নতুন মোটরসাইকেল-স্কুটার

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ১১:৫০ পিএম

দেশের বাজারে হিরো মোটোকর্প লিমিটেড আনছে তিনটি জনপ্রিয় ব্র্যান্ড প্যাশন এক্সপ্রো ও স্প্লেন্ডার আইস্মার্ট প্লাস মোটরসাইকেল এবং মায়েস্ত্রো এজ স্কুটার।

বুধবার (১০ এপ্রিল) থেকে দেশের সব হিরো ডিলারশিপে পাওয়া যাবে এ মডেলের মোটরসাইকেল ও স্কুটার।

এই নতুন টু হুইলারগুলো পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে। প্যাশন এক্সপ্রো'র মূল্য ১ লাখ ৬ হাজার ৯৯০ টাকা, স্প্লেন্ডার আইস্মার্ট প্লাসের মূল্য ১ লাখ ১ হাজার ৯৯০ টাকা এবং মায়েস্ত্রো এজের মূল্য ১ লাখ ২৯ হাজার ৯৯০ টাকা।

১১০ সিসি মোটরসাইকেলের বাজারে হিরোর অবস্থান জোরদার করতে অবদান রাখবে প্যাশন এক্সপ্রো এবং স্প্লেন্ডার আইস্মার্ট প্লাস ও ১১০ সিসির মায়েস্ত্রো এজ স্কুটার।

এ নতুন মডেলগুলো দেশের ক্রেতাদের আকৃষ্ট করবে এবং হিরো ব্র্যান্ডের উপস্থিতিকে আরও জোরদার করবে। স্প্লেন্ডার আইস্মার্ট প্লাস মোটরসাইকেল পাওয়া যাচ্ছে তিনটি রঙে- টেকনো ব্লু মেটালিক, ব্ল্যাক স্পোর্টস রেড এবং স্পোর্টস রেড।

নতুন প্যাশন এক্সপ্রো’র অতুলনীয় পারফর্মেন্সের পেছনের রহস্য ১১০ সিসি টিওডি ইঞ্জিন, যেটি সাত কিলোওয়াটের সর্বোচ্চ পাওয়ার উৎপাদন করতে পারে, আর দিতে পারে ৫ হাজার ৫৫০ আরপিএম-এ ৯ নিউটন-মিটার টর্ক। মাত্র ৭ দশমিক ৪৫ সেকেন্ডেই শুন্য থেকে ৬০ কিলোমিটার ঘণ্টা বেগ অর্জন করতে পারে বাইকটি। সেই সঙ্গে জ্বালানি কার্যকারিতা ও দারুণ পরিষ্কার নিঃসরণ ব্যবস্থা তো আছেই।

চমৎকার ডিজাইনের এ বাইকে আছে শক্তিশালী আবরণের নতুন ফুয়েল ট্যাংক, ডুয়াল টোন কালার স্কিম; সেই সঙ্গে আধুনিক, হালকা ও সেরা গুণগত মানের এলইডি টেইল ল্যাম্প।

হিরো মায়েস্ত্রো এজের রয়েছে ১১০ সিসি এয়ারকুলড ফোর-স্ট্রোক সিংগেল সিলিন্ডার ওএইচসি ইঞ্জিন, যা ৬ কিলোওয়াটের সর্বোচ্চ পাওয়ার উৎপাদন করতে পারে, আর দিতে পারে ৭ হাজার ৫০০ আরপিএম-এ ৮ দশমিক ৯ নিউটন-মিটার সর্বোচ্চ টর্ক।

স্টাইলিশ এই স্কুটারের আছে মোবাইল চার্জিং পোর্ট আর বুট ল্যাম্প, এক্সটারনাল ফুয়েল ফিলিং, ইন্টিগ্রেটেড ব্রেকিং, রিমোট সিট এবং ফুয়েল লিড ওপেনিং, ডিজি-অ্যানালগ স্পিডোমিটার। এছাড়া থাকছে সাইড স্ট্যান্ড ও সার্ভিস ডিউ ইনডিকেটর এবং টুইন এলইডি টেইল ল্যাম্প।

হিরো মায়েস্ত্রো এজ আসছে দুটো রঙে- ক্যান্ডি ব্লেজিং রেড এবং ম্যাট ব্লু। স্প্লেন্ডার আইস্মার্ট প্লাস নতুন স্প্লেন্ডার আইস্মার্ট প্লাস মূলত তরুণ প্রজন্মকে আকৃষ্ট করার জন্যই বাজারজাত করা। আর স্প্লেন্ডার ব্র্যান্ডের বরাবরের মতো আস্থা, নির্ভরযোগ্যতা ও জ্বালানি কার্যকারিতা তো আছেই।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: