নায়িকা উর্বশীর গোসলের ছবি ভাইরাল! (ছবিসহ)

প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯, ১১:১৫ এএম

বলিউড মানেই যেন বিতর্কের পাহাড়। একটি বিতর্কের জট খুলতে না খুলতেই তারকা সেলিব্রিটি জড়িয়ে পড়ে অন্য আরেকটি বিতর্কে। প্রেমের সম্পর্ক নিয়ে তো এমন অনেক ঘটনায় ঘটতে দেখা যায়, এর বাইরে মাঝেমাঝে এমন বহু কাণ্ড তাঁরা ঘটিয়ে ফেলেন, সেখান থেকে নিজেকে বের করতে আনতে তাদের অনেক ঘাম ছুটে যায়। এবার এমনি একটি বিতর্কে জড়িয়ে পড়লেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।

কয়েক দিন আগেই শিরোনামে এসেছিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। সে কথা সবারই জানা। তবে নতুন করে আবার শিরোনামে উঠে এলেন এই নায়িকা।

সম্প্রতি অভিনেত্রী উর্বশী রাউতেলার গোসলের ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। এর আগেও
একাধিক ছবি নিয়ে বেশ আলোচনায় আসেন উর্বশী।

ইন্সটাগ্রামে করা পোস্টের ওই ছবিতে দেখা যাচ্ছে- উর্বশী শাওয়ারের তলায় দাঁড়িয়ে আছেন। আর নায়িকার শরীর বেয়ে টুপ টুপ করে গড়িয়ে পড়ছে পানি। ভেজা শরীরের আবেদনময়ী এই ছবি দ্রুতই ভাইরাল হয়ে যায়।

&dquote;&dquote;এছাড়া একাধিক সিনেমার কাজ নিয়ে বেশ ব্যস্ত উর্বশী। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এই অভিনেত্রী। প্রায়ই তিনি নতুন কিছু পোস্ট করে থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

উর্বশী রাউতেলা বর্তমানে অভিনয় করছেন ‘পাগলপান্তি’ সিনেমায়। এতে তিনি জন আব্রাহামের বিপরীতে অভিনয় করছেন। চলতি বছরই ছবিটি মুক্তি পাবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: