এসিআই ফান কেকের ফ্যাক্টরি পরিদর্শনে গানের রাজারা

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০১৯, ০১:৫৪ পিএম

শিশুদের মনন বিকাশে ‘গান এবং ফান’ স্লোগান নিয়ে চলছে গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো ‘এসিআই ফান কেক-চ্যানেল আই গানের রাজা’। বাছাইপর্বের পর এখন সেরা পাঁচজন রয়েছেন যারা ‘গানের রাজা’ হবার লক্ষ্যে গ্র্যান্ড ফিনালেতে লড়বেন। আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনাল। সেরা পাঁচজনের মধ্য থেকে একজন হবেন বিজয়ী আর তিনিই হবেন এবারের ‘গানের রাজা’। পাওয়ার্ড বাই ‘এসিআই পিওর স্পাইসেস’।

সেরা পাঁচে থাকা প্রতিযোগীরা হলেন শফিকুল ইসলাম, সিঁথি সরকার, পনি চাকমা, ফাইরুজ লাবিবা ও মিফতাহুল জান্নাত লরা। অডিশন থেকে শুরু প্রতিটা পর্বেই তারা দেখিয়েছেন তাদের মুন্সিয়ানা এবং নিজস্ব গায়কীতে এখন অবস্থান করছেন সেরা পাঁচে।

নতুন খবর হলো, সেরা পাঁচে থাকা এই প্রতিযোগীরা আজ সকালে এসিআই ফান কেকের ফ্যাক্টরি পরিদর্শনে সিরাজগঞ্জ পৌঁছেছেন। সকালে সেখানে পৌছে তাদের ফ্যাক্টরি পরিদর্শন করেন। তাদের সঙ্গে ছিলেন এসিআই প্রোডাক্ট এক্সিকিউটিভ সামিরা সারোয়ার। পরিদর্শন শেষে আজই ঢাকায় ফিরবেন তারা।

&dquote;&dquote;

গেলো ডিসেম্বর মাস থেকে শুরু হওয়া মেগা অডিশনের শুটিং ও এই অনুষ্ঠানটির প্রাথমিক বাছাইপর্ব প্রতি সোম ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে দেখানো হচ্ছে। ৬ থেকে ১৩ বছর বয়সী প্রতিযোগীদের অংশগ্রহণের বাছাইপর্বে ৭ বিভাগ থেকে সেরা ৫০ জনকে নিয়ে শুরু হয় অনুষ্ঠানটি। মেগা অডিশন থেকে নানান পর্যায়ের চমৎকার গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়া শেষে ৪০টি পর্ব ধারণ এবং সম্প্রচারের পর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বাংলাদেশের সংগীতাঙ্গন পাবে যোগ্য ‘গানের রাজা’। সার্বক্ষণিক দিকনির্দেশনার মাধ্যমে অনুষ্ঠানের প্রধান বিচারকের দায়িত্ব পালন করে আসছেন চ্যানেল সেরাকণ্ঠ খ্যাত ইমরান মাহমুদুল এবং সোমনুর মনির কোনাল। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মুমতাহীনা টয়া ও শিশুশিল্পী সাহীর। আর এই অনুষ্ঠানটি পরিচালনা করছেন তাহের শিপন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: