বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০১৯, ০৬:১৩ পিএম

রাত পোহালেই বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হবে ১৪২৬ সন। জীর্ণ-পুরাতন ১৪২৫ কে পেছনে ফেলে সম্ভাবনার নতুন বছরে প্রবেশ করতে যাচ্ছে বাঙালি জাতি। পয়লা বৈশাখে বর্ণিল উৎসবে মাতবে দেশ। সারা দেশজুড়ে থাকবে বর্ষবরণের নানা আয়োজন।

এরই ধারাবাহিকতায় পিছিয়ে থাকলেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (১৩ এপ্রিল) সাকিব তার ভেরিফাই ফেসবুকে পেজে একটা ছবি পোস্ট করে লিখেছেন, পহেলা নতুন স্বপ্ন, সম্ভাবনা এবং আশার উদ্দীপনা নিয়ে আসুক বাংলা নতুন বছরের আগমনী গান। সবাইকে জানাই আনন্দ উৎসবে ভরা বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। শুভ নববর্ষ! #বাংলানববর্ষ১৪২৬

&dquote;&dquote;
এই মুহূর্তে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে অবস্থান করছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। চলমান এই আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের জার্সিতে খেলছেন তিনি। অরেঞ্জ আর্মিদের হয়ে প্রথম ম্যাচে একাদশে সুযোগ পেয়েছিল আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি সাকিব আল হাসান। কিন্তু পরর্বতী ম্যাচ গুলোতে একাদশে আর সুযোগ পায়নি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: