সাউন্ডটেকের বাংলা নববর্ষে ইমরান-সুমন

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০১৯, ০৭:৫০ পিএম

পহেলা বৈশাখ মানেই আনন্দ। বাঙালির ঐতিহ্য পালনের সর্বজনীন উৎসব। এই উৎসবের অনেকটা জুড়ে থাকে নানা রকম গান। উপলক্ষ্য মানেই যেন নতুন গান। শ্রোতা-দর্শকরা তাদের প্রিয় শিল্পীর নতুন গানের অপেক্ষায় থাকে। সেই ভাবনায় দেশীয় সংগীতের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক বরাবরের মতো পহেলা বৈশাখেও হাজির বর্ণিল আয়োজনে। সাউন্ডটেকের ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত হচ্ছে জনপ্রিয় ও নতুন শিল্পীদের বেশকিছু মিউজিক ভিডিও এবং নাটক।

এরমধ্যে দেলোয়ার আরজুদা শরফের কথায় থাকছে জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক এফ এ সুমনের কণ্ঠে ‘স্বপ্ন ভরা চোখে’ শিরোনামের গান। বিশেষ আকর্ষণ হিসেবে আরও আছে জুলফিকার রাসেলের কথায় ইমরানের গাওয়া ‘কেনো এতো ভাবছো’ নামের গান। এতে আরও গেয়েছেন পুলক মুচ্চাল।

এছাড়াও কামরুজ্জামান রাব্বীর ‘না ফেরার দেশে’, নিহার আহমেদের কথায় ইমন খানের ‘স্মৃতির জাদুঘর’, ওমর ফারুক বিশালের কথায় মাহতাম সাকিবের ‘শিরোনামে তুমি’ গানগুলো উল্লেখযোগ্য।

সাউন্ডটেক আরও প্রকাশ করবে এন আই বুলবুলের কথায় আরিফের ‘আমি ছাড়া তোর কেহ নাই’, প্রিন্স হাবিবের ‘চোখের জলে ভাসি’, মুনকির খানের ‘সুখ পাখি’, রোহান রাজের ‘মনে মনে একটু ভাব’ গান ও ‘বিক্রিত পণ্য ফেরত নহে’ নামের একটি নাটক।

সাউন্ডটেকের কর্ণধার সুলতান মাহমুদ বাবুল বলেন, ‘বাংলা সংস্কৃতি বিশ্ব দরবারে সুনামের সাথে পৌঁছাতে সাউন্ডটেক বরাবরের মতোই বদ্ধপরিকর। সবার ভালোবাসায় এই যাত্রা অব্যাহত থাকবে। সবাইকে বৈশাখী শুভেচ্ছা জানাচ্ছি। আশা করছি বর্ণাঢ্য আয়োজনে সাউন্ডটেক মুগ্ধ করবে শ্রোতাদের।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: