আগামীকাল বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করবে বিসিবি

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ০৫:৫৮ পিএম

আগামীকাল বিশ্বকাপের জন্য বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিষয়টি নিশ্চিত করেন।

সোমবার (১৫ এপ্রিল) পাপন বিষয়টি নিয়ে গণমাধ্যমকে বলেন, নির্বাচক প্যানেল আগামীকাল (১৬ এপ্রিল) দল দিয়ে দিবে। অনেক গুলো নাম এসেছে। কিন্তু আজ নাম বলার কোন মানে হয় না, কারণ কালকেই আপনাদের আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয়া হবে।

তিনি আরও বলেন, একটা সমস্যা হচ্ছে যে আমরা যাদেরকে নিয়ে চিন্তাভাবনা করেছে, তাদের ফর্ম ভালো হচ্ছে না। এটা একটা ইস্যু হয়ে দাঁড়িয়েছে। ইনজুরিও আরেকটি বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে। অনেক খেলোয়াড়কেই আমরা ধরেছিলাম বিশ্বকাপ স্কোয়াডে থাকবে। কিন্তু এখনো তারা পুরোপুরি সুস্থ না। এই জিনিসগুলো চিন্তা করে একটু সমস্যা হচ্ছিল ১৫ জনের স্কোয়াড দেওয়া। এখন আমরা বিশ্বকাপের জন্য ১৫ জনের নাম দিচ্ছি। ত্রিদেশীয় সিরিজে কমপক্ষে ১৭ জনের নাম যাচ্ছে। অতিরিক্ত দুজন তো থাকছেই। আমরা ওখান থেকেও ট্রাই করে দেখতে পারব, সেই সুযোগ রয়েছে।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: