৩ সন্তানকে নিয়ে সাবেক রেলমন্ত্রীর নববর্ষ উদযাপন

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ০৯:২৪ পিএম

উৎসবমুখর পরিবেশে গতকাল রবিবার ১৪২৬ বঙ্গাব্দকে বরণ করে নিয়েছে বাঙালিরা। মৌলবাদীদের হুমকি-ধামকি এবং নেতিবাচক প্রচার বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি উৎসব উদযাপনে।

সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দও বরণ করেছেন পহেলা বৈশাখকে। তেমনই একজন হলেন সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। ফেসবুকে তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, তার স্ত্রী ও তিন সন্তানসহ বিছানায় বসে আছেন তারা।

স্ত্রী হনুফা আক্তার এবং তিন সন্তানসহ মুজিবুল হকের বেশ কয়েকটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছে। এরপরেই বৈশাখী সাজে সাবেক রেলমন্ত্রীর পরিবারের ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে যায়। সোশ্যাল সাইট ইউজাররা এই বর্ষীয়ান রাজনীতিবিদ এবং তার পরিবারকে নববর্ষের শুভেচ্ছ আর শুভকামনা জানাচ্ছেন। রেলওয়ের বিভিন্ন গ্রুপেও পোস্ট করা হচ্ছে ছবিগুলো। 

উল্লেখ্য, ২০১৪ সালে আওয়ামী লীগ সরকারের হয়ে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন মুজিবুল হক। ওই বছরের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামের হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যা সন্তানের বাবা হন। এরপর গত বছরের ১৫ মে তাদের ঘর আলো করে আসে জমজ পুত্র সন্তান।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: