নুসরাত হত্যারকারীদের বিচার দাবিতে আইন কলেজের মানববন্ধন

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৯, ০৫:০৩ পিএম

ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কুমিল্লা আইন কলেজ শিক্ষার্থীরা।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় রাণীবাজার সড়কে কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন আয়োজন করেন কলেজের ২০১৭-১৮ সেশনের ছাত্র-ছাত্রী বৃন্দ। এতে অংশগ্রহণ করেন কুমিল্লা আইন কলেজের ছাত্র-ছাত্রী শিক্ষক ও আইনজীবীরা।

অনুষ্ঠিত এ মানববন্ধনে শিক্ষার্থীরা প্রতিবাদী শ্লোগান ছিল ‘জাস্টিস ফর নুসরাত , ‘অপরাধীদের ফাঁসি চাই, ‘ ধর্ষকদের ধর্ম নাই,’ ‘ভাইয়ের কাধে বোনের লাশ, দেখতে হবে কত মাস?’ ‘আইন সবার জন্য সমান, কোন অপরাধীকে ছাড় দেয়া যাবে না।’

প্রশাসনের কাছে অনুভুতি , এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন। সুষ্ঠু বিচার না হলে এ ধরনের ঘটনা ঘটতেই থাকবে।

বক্তারা আরও বলেন, যে কোনো অন্যায়ের বিরুদ্ধে আমাদের তরুণ সমাজকে সবার আগে জেগে উঠতে হবে। কারণ একমাত্র তরুণ্যের প্রতিবাদী শক্তিই পারে সমাজ থেকে সকল অন্যায় মুছে দিতে।

এই সময় বক্তব্য রাখেন, কুমিল্লা আইন কলেজের শিক্ষার্থী কাজী তুহিন রেজা, তোফায়েল আহম্মদ, কালাম হোসেন, জি এইচ যোবায়ের হোসেন, মো: সাকিব, সাজ্জাদ, সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, হেলাল, হাছান, মাসুদ, মাসুম ভূইয়া, রাবেয়া' ফ্লোরা বেনজীর, সালমা 'আইরিন, জোহরা, এমরান,কালিপদ দেবনাথ সহ অনেক শিক্ষার্থী।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: