নিজের ছেলের বৌ’কে যৌন হয়রানি, শ্বশুরের কারাদণ্ড

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ১২:১৫ এএম

কুমিল্লার লালমাই উপজেলার উত্তর জয়কামতা গ্রামে পুত্রবধূকে যৌন হয়রানির অপরাধে মনির হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১২ টায় লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের উত্তর জয়কামতা গ্রামের আরজ আলীর পুত্র মোঃ মনির হোসেন ওরফে মনু মিয়া বয়স (৫০) নিজের ছেলের বউ কে উত্ত্যক্ত করার দায়ে লালমাই উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব কে এম ইয়াসির আরাফাত ১ বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

জানা যায়, মো. মনির হোসেন (৫০) তার ছেলে সাইফুল ইসলামের স্ত্রীকে দীর্ঘদিন ধরে যৌন হয়রানি করে আসছে। সে ধারাবাহিকতায় মঙ্গলবার রাতেও মনির হোসেন তার পুত্রবধূকে অবৈধ সম্পর্ক গড়ে তোলার প্রস্তাব দিয়ে যৌন হয়রানি করে।

বিষয়টি নিয়ে বুধবার দুপুরে ভুশ্চিবাজার পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করা হলে পুলিশ মনির হোসেনকে আটক করে লালমাই উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী বিচারক কে এম ইয়াসির আরাফাতের কার্যালয়ে হাজির করা হয়। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে আটক মনির হোসেনকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন বিচারক। 

বিষয়টি নিশ্চিত করে ভুশ্চি বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তোফাজ্জল হোসেন জানান, দণ্ডপ্রাপ্ত শ্বশুর মনির হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।  

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: