শাহজালালে ফের অস্ত্র ও গুলিসহ প্রবেশের চেষ্টা!

১৮ এপ্রিল, ২০১৯ ১৭:০২:১২

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ এবার এক উপজেলা চেয়ারম্যানকে আটক করা হয়েছে। তার নাম মোল্লা মুজিবর রহমান শামীম। তিনি বাগেরহাটের চিতলমারীর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সন্তোষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পূর্ব অনুমতি ছাড়া অস্ত্র ও ১০ রাউন্ড গুলিসহ বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে গেলে এভিয়েশন সিকিউরিটি গ্রুপের (এভসেক) সদস্যরা তাকে আটক করেন।

শাহজালাল বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক নূর সিদ্দিকী জানান, মুজিবর রহমান শামীম অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশ করার পূর্বে কোনো ধরনের ঘোষণা দেননি। বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা তার অস্ত্রটি শনাক্ত করেন। জিজ্ঞাসাবাদেও তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান সিদ্দিকী।

উল্লেখ্য, এর আগে অস্ত্র নিয়ে শাহজালাল বিমানবন্দরে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ হোসেন এবং ঢাকা মহানগর উত্তরের দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল আনামকে আটক করে এভিয়েশন সিকিউরিটি ফোর্স (এভসেক)।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: