এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের তার সরাতে গিয়ে নিহত ২

১৮ এপ্রিল, ২০১৯ ১৭:২০:০০

ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে রাস্তার উপর পড়ে থাকা বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিষ্টু মিয়া (৪০) ও সুমন মিয়া (৩৮) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। মর্মান্তিক এই দুর্ঘটনায় করিম মিয়া (৪০) নামে আরেক ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার হিলচিয়া ইউনিয়নের বেলভিটা গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে।

হতাহত তিনজনই একই গ্রামের বাসিন্দা। নিহত দুই জনের মধ্যে মিষ্টু মিয়া উপজেলার হিলচিয়া ইউনিয়নের বেলভিটা গ্রামের মগর আলীর ছেলে এবং সুমন মিয়া একই গ্রামের রেনু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে গ্রামের রাস্তার দিয়ে চলাফেরা করার সময় মিষ্টু মিয়া, সুমন মিয়া ও করিম মিয়া রাস্তার উপর পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে থাকতে দেখেন। দুর্ঘটনার আশঙ্কা থেকে এ সময় তারা মিলে রাস্তার উপর থেকে তারটি সরালে গেলে তিনজনই বিদ্যুৎস্পৃষ্ট হন।

বিদ্যুৎস্পৃষ্ট তিনজনের মধ্যে মিষ্টু মিয়া ও সুমন মিয়া ঘটনাস্থলেই মারা যান। করিম মিয়া সৌভাগ্যক্রমে বেঁচে গেলেও গুরুতর আহত হন। বিদ্যুৎস্পৃষ্টে মর্মান্তিক এই হতাহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে বাজিতপুর বিদ্যুত অফিসের এসবিএ মো. হাবিবুল ইসলাম তালুকদার জানান, ঘটনাটি দুঃখজনক। তিনটি লাইনে একসাথে সমস্যার কারণে আমরা ব্যস্ত ছিলাম। জানালে অবশ্যই ব্যবস্থা নিতাম। ঘটনার পর বিদ্যুত সরবরাহ সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: