প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

এফডিসিতে নির্মাতা হাসিবুল ইসলাম মিজানের জানাজা

১৯ এপ্রিল, ২০১৯ ০০:৩৭:৪১

সবাইকে কাঁদিয়ে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টায় না ফেরার দেশে চলে গেলেন ‘আমার স্বপ্ন তুমি’, ‘তুমি আছো হৃদয়ে’ খ্যাত নির্মাতা হাসিবুল ইসলাম মিজান।

পুরোপুরি সুস্থ ছিলেন, ছিল না তেমন কোন অসুখ। সন্ধ্যায় নামাজ পড়ে এসে বাসায় শুয়ে ছিলেন তিনি। তার ছেলে বাসায় এসে দেখেন তিনি মাটিতে পড়ে আছেন। পরে তাকে বনশ্রীর ফরায়জী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে বলে জানান চিত্রনায়ক কায়েস আরজু।

গুণী এই নির্মাতার মৃত্যুতে চিত্র পাড়ায় বইছে শোকের ছায়া। আগামীকাল সকাল সাড়ে এগারটায় তার প্রিয় কর্মস্থল এফডিসিতে তার জানাজা অনুষ্ঠিত হবে। শেষবারের মত তিনি আসবেন এফডিসিতে। জানাজা শেষে তাকে মোহাম্মদপুর কবরস্থানে তার স্ত্রীর কবরের পাশে সমাহিত করা হবে।

২০০৫ সালে গুণী এই নির্মাতা শাকিব খান, শাবনূর ও ফেরদৌসকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘আমার স্বপ্ন তুমি’ ছবিটি। ছবিটি ব্যাবসাসফল হওয়ার পাশাপাশি বেশ সাড়া জাগিয়েছিল। ছবিটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য করেছিলেন তিনি নিজেই। ব্যবসাসফল এ ছবির মাধ্যমে শাকিব খানের ক্যারিয়ারের উত্থান শুরু হয়েছিল।

এরপর গুণী এই নির্মাতা কপাল, জন্ম, তুমি আছো হৃদয়ে ছবিগুলো নির্মাণ করেন।

তার নির্মাণাধীন ছবির মধ্যে রয়েছে ‘ফুলবানু’, ‘পাগল প্রেমিক’ ও ‘মনে মনে প্রেম’। ছবিগুলোর কাজ এখনও শেষ হয় নি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: