প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

১৯ এপ্রিল, ২০১৯ ১১:০৪:৪১

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৈলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
তুলা,বৃশ্চিক আর ধনু রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: বর্তমান সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। সপ্তাহর শুরুতে দাম্পত্য ক্ষেত্রে কিছু অগ্রগতি হবে। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ প্রবল। অংশিদারী ও যৌথ কোনো কাজে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীক কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার আইনগত জটিলতা নিয়ে ভোগান্তি হতে পারে। শেয়ার ও লটারিতে ধন লাভের যোগ প্রবল। রাস্তাঘাটে পুলিশী হয়রাণি থেকে সতর্ক থাকতে হবে। উবার ও পাঠাও এর চালকরা কোনো আইনগত জটিলতা দেখা দেবে। সপ্তাহর শেষ দিকে কোনো ধর্মীয় বা আধ্যাত্মীক ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। পিতার সাথে কোনো কারনে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুর দিনে কাজের লোকের কারনে কিছু ঝামেলা দেখা দেবে। কোনো সহকর্মীর সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। আপনার গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের আচরনে কিছুটা অবাক হবেন। সপ্তাহর মধ্যভাগে আপনার দাম্পত্য ক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দেবে। ক্ষুদ্র ব্যবসায়ীরা কোনো প্রতারকের পাল্লায় পড়তে পারেন। পন্য বিক্রয়ে কিছু জটিলতা দেখা দেবে। অংশিদারী ও যৌথ ব্যবসায়ীরা ভালো লাভের আশা করতে পারেন। সপ্তাহর শেষ দিকে ঋণ যোগ প্রবল। বিনিয়োগের বোনাস পেতে পারেন। আইনগত জটিলতা থেকে পরিত্রাণের আশা করতে পারেন। রহস্যজনক উৎস থেকে ধন লাভের সুযোগ আসবে।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুর দিকে পরীক্ষার্থীদের সময় ভালো যাবে। কর্ম সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হবেন। শিল্পী ও কলাকুশলীদের নতুন নতুন কাজের সুযোগ আসবে। রোমান্টিক যোগাযোগে অগ্রগতি আশা করা যায়। সপ্তাহর মধ্যভাগে শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অধিনস্ত কর্মচারী বা কাজের লোকের সাহায্য পেতে পারেন। গোপন শত্রুতা দমন করতে পারবেন। কর্মস্থলে সহকর্মীও পদস্ত কর্মকর্তাদের সাহায্য পাওয়ার যোগ। সপ্তাহর শেষ দিকে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য লাভের সুযোগ রয়েছে। ব্যবসায়ীদের সপ্তাহর শেষ দিকে ভালো আয় রোজগার হতে পারে। অবিবাহিতদের বিয়ের যোগ।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুতে প্রত্যাশা পূরণ হতে পারে। কোনো আত্মীয়র সাহায্য পাবেন। ভূমি স্থাবর সম্পত্তি ও যানবাহন সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার শিক্ষা ও গবেষণামূলক কাজে অগ্রগতি হবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে। শিল্পী ও কলাকুশলীরা কোনো নতুন কাজের সুযোগ পাবেন। রোমান্টিক বিষয়ে কিছু ঝামেলা হতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অনৈতিক কোনো সম্পর্কে না জড়ানোই ভালো। সপ্তাহর শেষ দিকে শরীর ভালো যাবে না। কাজে কর্মে নানা রকম বাধা বিপত্তি দেখা দেবে। সহকর্মী বা অধিনস্ত কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোনো ঝামেলায় জড়িয়ে পদস্ত কর্মকর্তার বিরুদ্ধে যেতে পারেন।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে সকল প্রকার যোগাযোগ বা পত্রিকা মিডিয়ার থেকে লাভবান হতে পারেন। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। ছোট ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের যোগ। বিনিয়োগে কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার গৃহস্থালী জীবন খুব একটা ভালো যাবে না। মা বা কোনো আত্মীয়র অসুস্থতায় ভুগতে পারেন। যানবাহন ও ভূমি সংক্রান্ত কাজে কিছু অগ্রগতি হতে পারে। সপ্তাহর শেষ দিকে বিদ্যার্থীরা সফল হতে পারেন। নিসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ প্রবল। সন্তানের কোনো সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। আর্থিক দিক মধ্যম প্রকার থাকবে।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুর দিকে বকেয়া টাকা পয়সা আদায়ে সাফল্য আসবে। ছোট ভাই বোনের সাহায্য পেতে পারেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। খাদ্য ও পানিয় ,হোটেল রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। সপ্তাহর মধ্যভাগে কোনো প্রতিবেশীর সাথে ঝামেলা হতে পারে। ছোট ভাই বোনের সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বিজ্ঞাপণী সংস্থায় কর্মলাভের সুযোগ আসতে পারে। সপ্তাহর শেষ দিকে আপনার সাংসারিক ক্ষেত্রে কিছু জটিলতা বা ভুল বুঝুবুঝি দেখা দেবে। আত্মীয় বা বন্ধুদের কোনো কথা বিশ্বাস না করে নিজের মতামতকে গুরুত্ব দিন। যানবাহন দূর্ঘটনায় পড়তে পারে। গৃহ নিয়ে কোনো শরিকের সাথে প্রবল ঝামেলা হতে পারে। স্থানীয় শালিস কেন্দ্রের সহায়তা নিতে হতে পারে।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। রাশিপতি বলবান থাকাতে আপনার প্রভাব প্রতিপত্তি ও কাজের সুযোগ বৃদ্ধি পাবে। সপ্তাহর শুরুতে কোনো চাকরী পেতে পারেন। অভিনয় শিল্পী ও কণ্ঠশিল্পীদের সময় বলবান থাকবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোনো বন্ধু/আত্মীয়র সাহায্য পেতে পারেন। সপ্তাহর শেষার্ধে বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমন হবে। যানবাহন ক্রয় করতে পারেন। পুস্তক ও মিষ্টান্ন ব্যবসায় কিছু আয় হওয়ার যোগ। সপ্তাহর শেষ দিকে বিদেশ থেকে কোনো ঝামেলাপূর্ণ সংবাদ পেতে পারেন। বস্ত্র উৎপাদক ও ব্যবসায়ীদের লোকশান গুনতে হতে পারে। ছোট ভাই বোনের জন্য দুশ্চিন্তা দেখা দেবে। সাংবাদিকদের সময় মিশ্র যাবে।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি বৃশ্চিক রাশির জন্য শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে বিদেশ যাত্রা বা বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো লাভ করতে পারেন। প্রবাসীদের কাগজ সংক্রান্ত জটিলতার অবশান হতে পারে। সপ্তাহর মধ্যভাগে আপনার প্রভাব ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সুনাম বৃদ্ধির যোগ। শিক্ষক ও গবেষকদের কাজের পরিধি বাড়তে পারে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। সপ্তাহর শেষ দিকে আপনার আর্থিক ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। প্রাপ্তটাকা আদায়ে ঝামেলার সম্মূখীন হতে হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। কুটম্বদের সাথে বিরোধের আশঙ্কা প্রবল।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহর শুরুতে আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বিল আদায় হতে পারে। বন্ধু বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরীজীবীদের আয় রোজগার বৃদ্ধির যোগ। সপ্তাহর মধ্যভাগে দূরের যাত্রার যোগ। বিদেশ যাত্রার প্রয়োজন হতে পারে। আইনগত জটিলতায় বিজয়ী হতে পারবেন। সপ্তাহর শেষ দিকে আপনার সময় কিছুটা ঝামেলাপূর্ণ। একাধিক গ্রহের অবস্থানের কারনে মানসিক ভাবে কিছুটা অস্থিরতায় ভুগতে পারেন। রহস্যজনক কোনো আচরনের কারনে কর্মস্থলে আপনার ক্ষতি হতে পারে। শিক্ষক ও গবেষকদের সময় ভালো যাবে না। ব্যক্তি জীবনে কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন। দাম্পত্য অশান্তি দেখা দেবে।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুর দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বেকারদের কর্মসংক্রান্ত পরীক্ষায় সাফল্য আসবে। প্রভাবশালী কোনো আমলার সাহায্য পেতে পারেন। সপ্তাহর মধ্যভাগে ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। পুস্তক প্রকাশক ও শিক্ষা সংক্রান্ত বাণিজ্যে লাভবান হতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার লাভের যোগ। বন্ধুর সাহায্য লাভের সম্ভাবনা। সপ্তাহর শেষভাগে আপনার আইনগত জটিলতা বৃদ্ধি পাবে। যানবাহনের ব্যবসায় লোকশান গুনতে হতে পারে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। বন্ধুর সাথে কোনো কারনে বিচ্ছেদ হতে পারে। প্রবাসীদের কর্মহানির আশঙ্কা প্রবল। পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে না জড়ানোই ভালো।

কুম্ভ রাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি বলবান থাকবে। ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। বিদেশ থেকে কর্ম প্রাপ্তির আশা করা যায়। কোনো শিক্ষকের সাহায্য পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে। সপ্তাহর মধ্যভাগে আপনার কর্মস্থলে সাফল্য লাভের যোগ। ব্যাংকার ও ফাইনান্সারদের সময় ভালো যাবে। নতুন বিনিয়োগে লাভবান হবেন। রাজনীতি ও প্রশাসনিক ক্ষেত্রে আপনার দক্ষতা বৃদ্ধির সুযোগ পাবেন। সপ্তাহর শেষ দিকে ঠিকাদারী ও সাপ্লাই এর কাজে আশানুরুপ লাভ হবে। বন্ধুর সাথে কিছু ঝামেলা দেখা দেবে। চাকরীজীবীদের বকেয়া অর্থ পেতে আরো বিলম্ব হতে পারে। বড় ভাই বোনের কাছ থেকে ধার-কর্জ করতে পারেন। বড় কোনো বিনিয়োগের প্রয়োজন হতে পারে।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি ভালো যাবে। সপ্তাহর শুরুতে একটু সতর্ক হতে হবে। দূর্ঘটনা বা আইনগত জটিলতায় পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ লাভ হবে না। আইনপ্রয়োগকারী বাহীনির সদস্যদের দ্বারা হেনস্তার শিকার হতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার্থে বিদেশে আবেদন করতে পারেন। পিতার সাহায্য লাভের যোগ। তবে কোনো শিক্ষকের দ্বারা কিছু বাধা বিপত্তির সম্মূখীণ হতে হবে। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলে অনাকাঙ্খীত কোনো ঘটনা ঘটতে পারে। বেসরকারী চাকুরেদের চাকরি চলে যাওয়ার আশঙ্কা প্রবল। রাজণৈতিক ক্ষেত্রে প্রতিপক্ষের দ্বারা হামলা মামলা ও দূর্ণামের শিকার হতে পারেন। পদস্ত কোনো নেতার সাথে ঝামেলা হতে পারে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: