‘সাংবাদিকদের কল্যাণে নিরলসভাবে কাজ করছে সরকার’

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ০৫:৪৬ পিএম

প্রধানমন্ত্রী কার্যালয়ের উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। তারই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাসী। সাংবাদিকরা যাতে স্বাধীন ভাবে কাজ করতে পারে তার জন্য সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে নিরলসভাবে কাজ করছে। এ জন্য সাংবাদিক কল্যাণ ফান্ডে ৫০ কোটি টাকার অনুদান প্রদান করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনার বিগত ১০ বছর ছিল উন্নয়নের বছর। আগামী ৫ বছর হচ্ছে সুশাসনের বছর। সরকার দেশ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ নির্মূলে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। ফলে দেশ থেকে সন্ত্রাস জঙ্গীবাদ অনেকটাই নির্মূল করা সম্ভব হয়েছে।

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, কেন্দ্রীয় সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, দৈনিক ইত্তেফাকের সাহিত্য সম্পাদক ফারুক আহমেদ, প্রেসক্লাবের সাবেক সদস্য সচিব সাংবাদিক এম ফখরুল হক, সাবেক সম্পাদক মাহবুবুল কিবরিয়া চৌধুরী হেলিম, রুরাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) নেত্রকোনার সভাপতি দিলওয়ার খান, নেত্রকোনা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ভজন দাস ও টিম নৌকার প্রধান সমন্বয়ক এ কে এম মাজহারুল ইসলাম অরুণ প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: