দীপংকর দীপনের ছবিতে নুসরাত ফারিয়া

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ০৬:৩৭ পিএম

ঢাকাই সিনেমার মন্দার বাজারে নেই কোন ব্যবসাসফল ছবি। হাতে গোনা দুয়েকটি ছবি ছাড়া নেই কোন উল্লেখযোগ্য ব্যবসাসফল ছবি। সেখানে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা ইন্ডাস্ট্রিতে এক আশার আলো নিয়ে এসেছিল। ছবিটি পরিচালনা করেছিলেন দীপংকর দীপন। ছবিটির সাফল্যের পর নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন এই নির্মাতা। আর এই ছবিতে দেখা যাবে নায়িকা নুসরাত ফারিয়াকে।

ছবির নাম এখনও চূড়ান্ত না হলেও আগামী জুন থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান ছবিটির নির্মাতা দীপংকর দীপন। গত সোমবার রাতে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন নুসরাত ফারিয়া।

নির্মাতা দীপংকর দীপন বলেন, ‘এখন পর্যন্ত ছবির জন্য শুধু নুসরাত ফারিয়াকে চুক্তিবদ্ধ করেছি। নায়কের বিষয় এখনও চূড়ান্ত হয়নি। আর ছবির নামও এখনো ঠিক করিনি। চলতি মাসের শেষের দিকে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।’

নুসরাত ফারিয়া বলেন, ‘মাস তিনেক আগে থেকেই এই ছবিতে কাজের বিষয়ে পরিচালকের সঙ্গে কথা হচ্ছিল। সবকিছু ঠিকঠাক মিলে যাওয়ায় গত সোমবার রাতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিটির জন্য টানা ২৫ দিনের শিডিউল দিয়েছি। আর দীপন ভাই একজন পরীক্ষিত নির্মাতা। আশা করছি তার সঙ্গে একটা ভালো কাজ হবে।’

থ্রিলার ও অ্যাকশন ঘরানার এই ছবিটির শুটিং আগামী ১০ জুন থেকে শুরু করার কথা রয়েছে বলে জানা যায়।
 
বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: