প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম করতে গিয়ে ধরা, প্রেমিকাকে গণধর্ষণ

২১ এপ্রিল, ২০১৯ ১১:৪২:৩১

ছবি: প্রতীকী

প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম করতে গিয়ে ধরা পড়েছেন প্রেমিক। তারপর ওই প্রেমিকা গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায়। ওই প্রেমিকা তথা কলেজছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারা হলেন উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামের সুজন হোসেন (২৭), শিপন হোসেন (২৩), ফজর আলী (২২), নাজমুল হোসেন (২২) ও দিপু মিয়া (২২)।

শনিবার (২০ এপ্রিল) ভোরে ইসলামনগরের একটি বাড়ি থেকে ওই কলেজছাত্রী ও তার প্রেমিককে উদ্ধার করার পাশাপাশি এই পাঁচজনকে গ্রেফতার করা হয় বলে সিঙ্গাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, সিঙ্গাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ওই কলেজছাত্রীর স্বামী বিদেশে থাকেন। এক কলেজছাত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শুক্রবার রাতে ছেলেটি তালেবপুর ইউনিয়নে প্রেমিকার সঙ্গে দেখা করতে যান। পরে তাদের আটক করেন সাত বখাটে। এরপর ইসলামনগরের ওই বাড়িতে তাদের জিম্মি করা হয়।

“রাতে গ্রামের একটি ঘরে প্রেমিককে আটক রেখে ছাত্রীকে ধর্ষণ করে বখাটে যুবকেরা। পরে ভোরে পুলিশ ওই এলাকা থেকে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে। এ সময় ওই পাঁচজন বখাটেকে আটক করে পুলিশ। বাকি দুজন পালিয়ে যায়।”

ওসি ইমাম হোসেন বলেন, এ ঘটনায় শনিবার ভুক্তভোগী মেয়েটি সাতজনকে আসামি করে মামলা করেছেন। জেলা সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা হয়েছে।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: