প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

বাংলা সিনে অ্যাওয়ার্ড মাতাবেন একঝাঁক তারকা

২১ এপ্রিল, ২০১৯ ১৫:২৮:১৫

ছবি: ইন্টারনেট

দ্বিতীয়বারের মত বাংলাদেশের সর্ববৃহৎ চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’ অনুষ্ঠিত হতে যাচ্ছে আমেরিকার জ্যামাইকাতে। বাংলাদেশ ও দেশীয় চলচ্চিত্রকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করে তুলতে প্রতিবারের মত এবারও জাঁকজমক ভাবে অনুষ্ঠিত হবে আগামী ১৩ জুলাই আমেরিকার জ্যামাইকাতে অবস্থিত ইয়র্ক কলেজ মাঠে।

শোবিজ জগতের সব তারকারাই উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। তাদের মধ্যে দেখা যাবে শাকিব খান, শবনম বুবলী, মনোয়ার হোসেন ডিপজল, বাপ্পি চৌধুরী, নিরব, সাইমন সাদিক, ইমন, মাহিয়া মাহি, মৌসুমী হামিদ, নবাগতা রাজ রিপা, তমা মির্জা, দেবাশীষ বিশ্বাস, শান্তা জাহান, হৃদি শেখ, লুইপা প্রমুখ।

জানা গেছে, এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সর্বমোট ২২টি ক্যাটাগরিতে ২০১৭-১৮ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোকে পুরস্কৃত করা হবে। বাংলাদেশের বিএনএস লজিস্টিকস এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করে আসছে।

এই বিষয়ে বিএনএস লজিস্টিক্সের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু বলেন, আমাদের শত সীমাবদ্ধতার মাঝেও আমেরিকার মতো জায়গায় সম্পূর্ণ উন্মুক্ত একটি মাঠে প্রায় পনেরো হাজার প্রবাসী বাংলাদেশি এবং দেশি-বিদেশি সাংবাদিকের উপস্থিতিতে একটি সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছি। যেখানে বাংলাদেশি শিল্পীরা পারফর্ম করবে।

তিনি আরও বলেন, এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা বাংলাদেশ ও বাংলাদেশি চলচ্চিত্রগুলোকে বিশ্বদরবারে তুলে ধরতে চাই। আমরা চাই, বাংলাদেশ এবং বাংলাদেশের সংস্কৃতি 'বাংলা সিনে অ্যাওয়ার্ড'র মতো একটি অনুষ্ঠানের মাধ্যমে সারা বিশ্বে ছড়িয়ে পড়ুক।

বিডি২৪লাইভ/আইএন/এসএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: