আনু হোসেন

গাজিপুর প্রতিনিধি

নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

২২ এপ্রিল, ২০১৯ ২২:২৭:০০

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ এপ্রিল) দুপুরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে বরমী ইউনিয়নের গাড়ারণ দক্ষিনপাড়া (কমিউনিটি ক্লিনিক) সংলগ্ন ধানক্ষেত থেকে পুলিশ ওই পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করে।

নিহত শ্রমিক হাসনা আক্তারের (২৫)। সে বরমী ইউনিয়নের জাম্বুরিরটেক এলাকার কফিল উদ্দিনের স্ত্রী এবং সোনাকর গ্রামের নুরুল ইসলামের মেয়ে। হাসনা শ্রীপুর পৌর এলাকার কেওয়া বাজারের পারটেক্স গ্রুপের ত্রিপল অ্যাপারেলস্ কারখানায় অপারেটর হিসেবে কাজ করতো।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব দাস জানান, হাসনা রোববার রাতে কেওয়া এলাকার তার বান্ধবীর বাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।

সকালে ১০টায় বাড়িতে না আসায় স্বজনেরা বিভিন্ন স্থানে খোজাখুজি শুরু করে। পরে দুপুরে এলাকাবাসী গাড়ারণ দক্ষিনপাড়া (কমিউনিটি ক্লিনিক) সংলগ্ন ধানক্ষেতের পাশের গাছে ঝুলন্ত অবস্থায় হাসনার লাশ দেখতে পায়। স্বজনেরা খবর পেয়ে তার লাশ শনাক্ত করে। লাশের গলায় দাগ দেখা গেলেও ধারণা করা সম্ভব হচ্ছে না কিসের দাগ। তবে ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার আগে বলা যাচ্ছে না এটা হত্যা না আত্মহত্যা।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: