রিপন আলি রকি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন

শপথ নিতে চান বিএনপির যুগ্ম মহাসচিব হারুন

২২ এপ্রিল, ২০১৯ ২৩:৪৯:০০

ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো: হারুনুর রশিদ হারুন অবশেষে সংসদে যাওয়ার বিষয়ে আভাস দিয়েছেন।

তবে তিনি দলের সিদ্ধান্তের জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতে চান।

আজ সোমবার (২২ এপ্রিল) দুপুরে তার নিজ বাসভবনে একটি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শপথ নেয়ার ব্যাপারে আভাস দেন বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন।

তিনি বলেন, তার ওপর স্থানীয় নেতাকর্মীসহ ভোটারদের চাপ রয়েছে। বিষয়টি দলের শীর্ষ পর্যায়ের নেতাদের জানিয়েছি। তবে চূড়ান্ত সিদ্ধান্তের জন্য ৩০ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি সহ উল্লেখযোগ্য দাবি আদায়ের জন্য দলীয় সিদ্ধান্তে যদি শপথ গ্রহণ করতেই হয় তাহলে করবো।

শপথ নেয়ার বিষয়ে ইতিবাচক মনোভাব পোষণ হারুনুর রশিদ হারুন বলেন, আমার ওপর জনগণের চাপ আছে, তারা চায়, আমি সংসদে গিয়ে কথা বলি।

তবে দলীয় সিদ্ধান্ত যদি না আসে, তখন শপথ নেবেন কি না- এমন প্রশ্নে তিনি বলেন, কালকে কী হবে তা কি আজ বলা যায়! তখন দেখা যাবে কী করবো। তবে শপথ নেওয়ার বিষয়ে জনগণের চাপ আছে, আমি নিজেও মনে করি জনগণের রায় আমার কাছে আমানত। এমনটাই জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: