দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

চলে গেলেন প্রথিতযশা সাংবাদিক আব্দুর রহিম ফরাজী

২৬ এপ্রিল, ২০১৯ ০৬:০০:০০

ছবি: প্রতিনিধি

নেত্রকোনার প্রথিতযশা সাংবাদিক বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় নেতা আব্দুর রহিম ফরাজী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকাল ৫টায় নেত্রকোনা জেলা শহরের নাগড়া এলাকায় নিজ বাসা ফরাজী মঞ্জিলে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মরহুমের জানাজার নামাজ শুক্রবার বাদ জুমা নেত্রকোনা কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

মরহুম আব্দুর রহিম ফরাজী ১৯৬৪ সাল থেকে দৈনিক নৌ বেলাল, দৈনিক আজাদ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। ১৯৯২ সালে দৈনিক সংগ্রাম পত্রিকায় কাজ করার সময় তিনি সাংবাদিকতা পেশা থেকে অবসরে যান। তিনি বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নেত্রকোনা জেলার সভাপতি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হায়দার জাহান চৌধুরী, স্থানীয় সংবাদপত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক এম মুখলেছুর রহমান খান, কেন্দ্রীয় নেত্রকোনা জেলা সাংবাদিক সমিতির সম্পাদক নাজমুল সাহাদাৎ নাজু, রুরাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর সভাপতি দিলওয়ার খান ও সাধারণ সম্পাদক সুজাদুল ইসলাম ফারাস, নেত্রকোনা টেলিভিশন ফোরামের সভাপতি ভজন দাস, মগড়া একাডেমীর পরিচালক সাংবাদিক সুস্থির সরকার।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: