প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিয়ে করছেন না অর্জুন-মালাইকা!

২৬ এপ্রিল, ২০১৯ ০৮:৫০:০০

ছবি: ইন্টারনেট

অসম বয়সী বলিউড জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা নিত্য নতুন খবরের শিরোনাম হচ্ছেন। নানা জায়গায় ক্যামেরাবন্দী হয়েছেন এই দুই তারকা। অনেকেই বলছেন, চুটিয়ে প্রেম করছেন দুজন। সম্পর্কের কথা স্বীকারও করেছেন দুই বলিউড তারকা। তবে এরই মধ্যে নতুন গুঞ্জন।

সম্প্রতি প্রকাশ্যেই অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মালাইকা। এবার অর্জুনও কিছুটা সেই পথেই হাঁটলেন। আর তাতেই শুরু হয়েছে নতুন জল্পনা, তা হলে কি বিয়ে করবেন না মালাইকা-অর্জুন?

সম্প্রতি এক সাক্ষাত্কারে অর্জুন বলেন, সবে ৩৩ বছর বয়স আমার। বিয়ে করার কোনো তাড়া নেই। আর বিয়ে করলে তো জানতেই পারবেন। লুকিয়ে তো রাখব না। এখন কাজে ফোকাস করতে চাই।

এর আগে অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, এই ধরনের বোকা বোকা জল্পনার কোনও সত্যতা নেই।

বলি মহলের একটা অংশের মত, এই বিষয়টা থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই ধরনের মন্তব্য করেছেন অর্জুন-মালাইকা। আবার অন্য একটা অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। বিয়েটা আদৌ হবে কি না, তা নিয়েও জল্পনা তৈরি হতে শুরু করেছে কোনও কোনও মহলে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: