বাগদান সেরে ফেলেছেন সুস্মিতা?

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৯, ১০:৩৬ এএম

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের একজন বাঙালি কন্যা সুস্মিতা সেন। প্রাক্তন এই বিশ্বসুন্দরীর রূপে মাতোয়ারা প্রায় গোটা বিশ্ব। শুধু তাই নয়, রূপের পাশাপাশি তিনি যথেষ্ট বুদ্ধিমতী, এমনটাও মনে করেন অনেকে। কিছুদিন পর পর তিনি নতুন নতুন প্রেমে পড়েন।

এই বলি অভিনেত্রী যাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সেই তালিকাটা বেশ লম্বা। বলি পাড়ায় কান পাতলে শোনা যায়,  ঋতিক ভাসিন, বিক্রম ভাট, রণদীপ হুডা, ওয়াসিম আকরাম, মুদস্সর আজিজ, ইমতিয়াজ খাতরি, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া ও বান্টি সচদেব এদের সঙ্গে বিভিন্ন সময় সম্পর্কে জড়ান সুস্মিতা। 

বিয়ে নয়, নতুন করে প্রেমে পড়তেই যেন তাঁর বেশি আগ্রহ। ২০১৮ সালের কোনো এক সুন্দর মুহূর্তে ফ্যাশন শোতে র‌্যাম্প মডেল রোহমান শলের সঙ্গে তাঁর পরিচয় হয়। নিয়ম মেনে কিছুদিনের মধ্যেই নতুন প্রেম হয় সুস্মিতার। বয়সে ১৫ বছরের ছোট শলের প্রেমের প্রস্তাবে ইতিবাচক সাড়া দেন সুস্মিতা সেন। এরপরই তাঁদের বিভিন্ন জায়গায় দেখা গেছে একসঙ্গে। তাঁরা চুটিয়ে প্রেম করছেন, এমনকি এক ছাদের নিচে থাকছেনও। 

সর্বশেষ বছর খানেক হয়েছে রুপোলি পর্দায় দেখা মেলেনি তার। তবে সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও, নতুন প্রেমিকের সঙ্গে আপডেট দিয়েছেন নিয়মিত। 

এবার শোনা যাচ্ছে- সুন্দরী সুস্মিতা সেন নাকি সংসার পাতার পরিকল্পনা করছেন। বেশ কয়েকটি ছবি নিয়েও চলেছিল জোর জল্পনা। সম্প্রতি রহমানের সঙ্গে নিউ ইয়র্কে ছুটি কাটোনোর একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুস্মিতা। তবে ছবিটি খতিয়ে দেখলেও এও স্পষ্ট যে এনগেজমেন্টটা বা বাগদান সেরে ফেলেছেন এই জুটি। অন্তত এমনটাই মনে করছেন ফ্যানমহল।

ইনস্টাগ্রামে যেই ছবিটি তিনি শেয়ার করেছেন সেখানে তাঁর ডান হাতেই দেখা যাচ্ছে একটি নীল পাথরের আংটি। পাশাপাশি ছবির ক্যাপশনে সুস্মিতা লিখেছেন ‘কোনও শর্ত ছাড়াই কাউকে ভালবাসা সহজ নয় বলেই প্রচলিত। আসলে আমরা শর্তাধীন হতেই অভ্যস্ত। মন যা চাইছে তাকে অনুসরণ করা সব সময়েই খুব কঠিন হয়ে পড়ে কারণ এ ক্ষেত্রে মস্তিষ্ক যা ভাবছে তার সঙ্গের সংঘর্ষ আরও অনেক বেশি জোরালো হয়। তবু মগজ যখন শর্তের কথা বলে, মনে তখন অঙ্গীকার জন্ম নেয়। এটা আসলেই একটা প্রাপ্তি।’ 

এরপর তিনি হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘বন্ধুত্ব, প্রেম, কমনীয়তা, অঙ্গীকার, একসঙ্গে থাকা এবং হৃদয়কে অনুসরণ করার দিব্যি… কোনও শর্ত ছাড়াই আমি তোমার… রহমান আমি তোমাকে ভালবাসি।’

উল্লেখ্য, নিজের থেকে ১৫ বছরের ছোট কাশ্মীরের মুসলিম মডেল রহমান শোলকে নিয়ে এখন ব্যস্ত সময় কাটছে সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের। এই মুহূর্তে নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন রহমান ও সুস্মিতা। সেখানেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন। ছবিটি প্রকাশ পেতেই ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হতে শুরু করেন সুস্মিতা সেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: