রিয়ার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল! (ভিডিও)

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯, ১০:৫২ এএম

খোলামেলাভাবে স্ক্রিন শেয়ারের জন্য আলাদা পরিচিতি রয়েছে রিয়া সেনের। শুধু পর্দায় নয়। নিজের ব্যক্তিগত সোশ্যাল আইডিতেও একের পর এক খোলামেলা ছবির পোস্ট করে থাকেন রিয়া। তাইতো বছর জুড়েই তাকে নিয়ে সরগরম থাকে গণমাধ্যম।

সম্প্রতি নেটদুনিয়ায় মুক্তি পেয়েছে রিয়া সেন অভিনীত ‘মিসম্যাচ ২’-এর  ট্রেলার। মজাদার গল্প তো বটেই! তার সঙ্গে উদ্দাম যৌনতার দৃশ্যে ভরপুর। ছোট  পোশাক, অন্তরঙ্গ দৃশ্য, হট-অন্তর্বাসে যৌন হাতছানি, অনর্গল সেক্স,  বেডরুম সিনে মাখামাখি ‘মিসম্যাচ ২’-এর ট্রেলার। সংলাপে টানটান উত্তেজনা। দুই জুটির প্রেম ও যৌনজীবন নিয়ে তৈরি হয়েছে ‘মিসম্যাচ-২’।

এখানে রিয়া সেন অভিনয় করেছেন অন্যতম ভূমিকায়। তাকে অন্তর্বাস থেকে শুরু করে দেখা যাবে উদ্দাম যৌন দৃশ্যেও। আর এর ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই আলোচনার ঝড় শুরু হয়েছে।

অনেকে এর সমালোচনাও করছেন। রিয়া সেন এর আগেও খোলামেলা রুপে ক্যামেরার সামনে এসেছেন। তবে ‘মিসম্যাচ-২’ এ অন্যরকম এক রিয়াকেই দেখা যাবে। এমন যৌন দৃশ্যে তাকে আগে আর দেখা যায়নি। আর রিয়ার এমন উপস্থিতিই এর অন্যতম চমক হিসেবে মানছেন অনেকে।

রিয়া বলেন, এর গল্পের প্রয়োজনেই আসলে যৌন দৃশ্যে কাজ করতে হয়েছে। অনেকে এটা বাড়াবাড়ি বলতে পারেন। কিন্তু আমার কাছে ঠিকই মনে হয়েছে। আমার বিশ্বাস ‘মিসম্যাচ-২’ আনন্দ দেবে সবাইকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: