দক্ষিণী সিনেমায় কাজ করতে চান রূপসা

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯, ০৩:০০ পিএম

ওপার বাংলার অভিনেত্রী রূপসা মুখোপাধ্যায়। ক্যারিয়ারের শুরুটা ওড়িয়া ছবি দিয়ে হলেও পরিচিতি পেয়েছেন কলকাতার সিরিয়ালের মাধ্যমে। কাজ করেছেন চলচ্চিত্রেও। গত সপ্তাহে মুক্তি পেল তার ‘কে তুমি নন্দিনি’ সিনেমাটি। ছবিতে তার বিপরীতে রয়েছেন বনি সেনগুপ্ত। মুক্তির পর বেশ ভালো সাড়া পাচ্ছেন ছবিটি থেকে।

সিরিয়ালের পর এই প্রথম বড় ব্যানারে ছবি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর। কলকাতার শ্রী ভেংকটেশ ফিল্মসের প্রযোজনায় ‘কে তুমি নন্দিনি’ ছবিটি পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। ছোট পর্দায় কাজ করলেও বর পর্দায় নিজেকে একটু অন্যরকম ভাবেই উপস্থাপন করতে চেয়েছিলেন রূপসা। ইতিমধ্যেই ছবিতে অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন তিনি।

ছবিটি নিয়ে রূপসা বলেন, এখন পর্যন্ত ভালো সাড়া পাচ্ছি ছবিটির জন্য। বেশকিছু শো হাউসফুল গিয়েছে। এটা তো প্রথম সপ্তাহ। দেখা যাক সামনে কি হয়। ছবিতে কাজ করতে গিয়ে অনেক অভিজ্ঞতা অর্জন করেছি। সবার সাপোর্ট পেয়েছি। যেটা না বুঝেছি সেটা হাতে ধরে শিখিয়ে দিয়েছেন ছবির পরিচালক। এই ছবিতে কাজ করতে গিয়ে নতুন যা শিখেছি সেটা আগামী প্রজেক্টে কাজে লাগাবো। আমার সহশিল্পী ছিলেন বনি, সেও কাজে আমাকে খুব সহযোগীতা করতো। আমরা খুব এনজয় করে কাজ করেছিলাম।

চার বছরের ক্যারিয়ারে রূপসা কাজ করেছেন বেশ কিছু সিরিয়ালে। তার মধ্যে রয়েছে ‘ভালবাসা ভালবাসা’, ‘এসো মা লক্ষ্মী’- মেগা সিরিয়াল। আগামীতে সিনেমাতেই মনযোগী হতে চান এই অভিনেত্রী। তবে দক্ষিণী ছবিতে কাজ করার আগ্রহ অনেক বেশি তার। সুযোগ পেলে দক্ষিণী ছবিতে কাজ করতে চান।

এ বিষয়ে তিনি বলেন, এখনই না, তবে নিজের অভিজ্ঞতার ঝুড়িটা আরেকটু ভারী করি তারপর। এখনও অনেক কিছু শেখার বাকি। অভিনয়ে শেখার শেষ নেই।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: