কুবি আইটি সোসাইটির নতুন কমিটি গঠন

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯, ০৯:৩৩ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির-২০১৯ কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে মনোনিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী ফাহমিদ হাসান অনিক ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন আইসিটি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী শিহাব উদ্দীন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সভাপতি সাইয়েদ মাখদুম উল্লাহ স্বাক্ষরিত একটি বিবৃতিতে এ তথ্য জানা যায়। 

৫১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটিতে অন্যান্যরা হলেন সহ-সভাপতি রিয়াসাত তানজীম , নাজমুল হাসান, আরিফুল ইসলাম ও সজীব মহাজন, যুগ্ম-সাধারণ সম্পাদক নাসিম কিরণ, সাদমান সাইদ, মনির সামিয়া ও শিহাব আহমেদ, সাংগঠনিক সম্পাদক তাসলিম আক্তার রুমকি, তৌহিদা আক্তার, জাওয়াদ সিদ্দিকী, নিশাত জাহান ও তাবাসসুম, প্রচার সম্পাদক আবু বকর রায়হান প্রমুখ।

উল্লেখ্য, আইটি সোসাইটি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন সময়ে নানা আয়োজনের মাধ্যমে বিভিন্ন আইটি সম্পর্কিত বিষয়ে প্রশিক্ষণ দিয়ে থাকে। এছাড়াও সোসাইটির পক্ষ থেকে বিভিন্ন কর্মশালার আয়োজন করা হয়ে থাকে। নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: