আন্দোলনরত শিক্ষার্থীদের ৪দিনের ছুটি ঘোষণা

প্রকাশিত: ০১ মে ২০১৯, ০৬:০০ এএম

মোহাম্মদ রনি খাঁ,
গণ বিশ্ববিদ্যালয় থেকে:

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে বৈধ উপাচার্যের দাবিতে চলমান আন্দোলন ৪ দিনের জন্য স্থগিত করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) রাতে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে  বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এ ঘোষণা দেন গণ বিশ্ববিদ্যালয় সাধারণ ছাত্র পরিষদের আহবায়ক রনি আহম্মেদ।

গণ বিশ্ববিদ্যালয় সাধারণ ছাত্র পরিষদের  আহবায়ক রনি আহম্মেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে দেওয়া পোস্টটি নিম্নোক্ত হুবুহু তুলে ধরা হল,

বিশেষ ঘোষণা-

আপনাদের দেওয়া ভোটে এবং আপনাদের সিদ্ধান্ত অনুযায়ী। আগামী ৩ তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। আন্দোলনকারী সবার জন্য গ্রীষ্মের ছুটির ব্যবস্থা করা হয়েছে। 

আগামীকাল ৩০-০৪-২০১৯ ইং মংগলবার হইতে আগামী ০৩-০৫-২০১৯ ইং শুক্রবার চারদিন ভি.সি আন্দোলন কর্মসূচি স্থগিত ঘোষণা করা হলো।।

আগামী শনিবার ০৪-০৫-২০১৯ ইং তারিখে সবাই সকাল ৯.০০ ঘটিকায় আমাদের চূড়ান্ত কর্মসূচি পালন করতে হবে সবাইকে।  সুতরাং আপনারা এই চারদিনে ছুটি কাটিয়ে নিজেদের মত রিফ্রেশ হয়ে শনিবার পূর্ন শক্তি নিয়ে সকলে মিলে ভি.সি আন্দোলনে সতস্ফুর্ত অংশগ্রহন করবো ইংশাল্লাহ।

(তবে আমরা সুধু কমিটির লোক প্রতিদিন বিশ্ববিদ্যালয় যাব এবং মনিটরিং করব )

রনি আহম্মেদ
আহব্বায়ক
সাধারণত ছাত্র পরিষদ গণ বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) অনুমোদিত উপাচার্যের দাবিতে ক্লাস, পরীক্ষা বর্জন করে গত ৬ এপ্রিল থেকে গণ বিশ্ববিদ্যালয় সাধারণ ছাত্র পরিষদের নেতৃত্বে  টানা আন্দোলন করে আসছে বিশ্ববিদ্যালয়ের  সাধারণ শিক্ষার্থীরা।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: