পদ পেলেন হিরো আলম

প্রকাশিত: ০৩ মে ২০১৯, ১২:১৩ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বিরোধী দল জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

জাতীয় সাংস্কৃতিক পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা এবং সাধারণ সম্পাদক নাজমুল খান সংগঠনের গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে হিরো আলমকে কমিটির সহসাংগঠনিক সম্পাদক পদে নিয়োগ দেন।

দলটির যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হিরু আলম জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

আরও বলা হয়, জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা এবং সাধারণ সম্পাদক নাজমুল খান সংগঠনের গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে হিরো আলম’কে এ পদে নিয়োগ প্রদান করেছেন।

যা ইতোমধ্যে কার্যকর হয়েছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: