আবারও জুটি বাঁধলেন সজল-ঐন্দ্রিলা

প্রকাশিত: ০৪ মে ২০১৯, ০৫:৪৩ পিএম

কদিন বাদেই আসছে ঈদ। আর ঈদকে ঘিরে ইতোমধ্যে শুরু হয়ে গিয়ে কাজের ব্যস্ততা। ঈদ উপলক্ষে টিভি চ্যানেলগুলোতে থাকে নানা আয়োজন। সেইসাথে নাটক, টেলিফিল্ম তো আছেই। শিল্পী, নির্মাতার ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এখন। এরইমধ্যে শেষ হলো নতুন একটি ঈদের বিশেষ নাটকের শুটিং।

শুক্রবার (৩ মে) রাজধানীর উত্তরায় সম্পন্ন হলো নতুন নাটকের। আসছে ঈদ উপলক্ষে নির্মিত এই নাটকের নাম ‘প্রদীপ’। ফেরারি ফরহাদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন এম এ আওয়াল পিন্টু। নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল ও মহানায়ক বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলা বলেন, আমি কাজের বিষয়ে খুব সিলেক্টিভ। গল্পটা ভিন্ন হওয়ায় কাজটি করতে রাজি হই। আর এই নাটকের মাধ্যমে সজল ভাইয়ের সাথে পঞ্চমবারের মত জুটি বেঁধেছি। তার সাথে কাজের বোঝাপড়া সবমসয়ই খুব ভালো। আর ফরহাদ ভাই ও পিন্টু ভাইয়ের সাথে এর আগেও কাজ করেছি। খুব সুন্দর ও কমফোর্টেবল ভাবে কাজটা শেষ করেছি। খুব ভালো লেগেছে।

সজল বলেন, খুবই সুন্দর গল্পের একটি কাজ। এবার ঈদে আমার পছন্দের একটা কাজ এটা। সবকিছু মিলিয়ে কাজটা খুব ভালো হয়েছে। আশা করছি দর্শকরা বেশ উপভোগ করবেন।

আসছে ঈদে কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: