ইরফান পাঠানের স্ত্রী অভিনেত্রীদের থেকেও সুন্দরী! (ছবিসহ)

প্রকাশিত: ০৪ মে ২০১৯, ০৬:১৮ পিএম

একটা সময়ে জাতীয় দলের ত্রাতা ছিলেন। তার অলরাউন্ড নৈপূণ্যে একাধিক ম্যাচে জয়ও পেয়েছে ভারত। সেই ইরফান পাঠান এখন জাতীয় দল তো দূরে থাক! আইপিএলেও টিম পাচ্ছেন না।

&dquote;&dquote;যদিও ইরফান এখন ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন, কিন্তু এমন এক সময় ছিল যখন ভারতীয় দলের প্রধান বোলার ছিল ইরফান পাঠান। ইরফান পাঠানকে এই বছর আইপিএলে কমেন্টেটর -এর ভূমিকায় দেখা যাচ্ছে।

&dquote;&dquote;ক্রিকেটকে বিদায় জানানোর পর প্রায় এক বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৬ – তে বিয়ে করেন ইরফান। রিপোর্ট অনুযায়ী তাদের প্রথম দেখা হয় ২০১৪-তে মুম্বাইয়ে। আপনাদের জানিয়ে রাখি যে, ইরফানের স্ত্রী সব সময় চেহারা লুকিয়ে বোরখার আড়ালে রাখলেও, উনি একসময় মডেল ছিলেন। ইরফান সৌদি আরবের মডেল সাফা-কে বিয়ে করেন।

&dquote;&dquote;বিয়ের আগে একজন সফল মডেল ছিলেন সাফা। বিয়ে হয়েছিল শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে। আপনাদের জানিয়ে রাখি যে, মুসলিম ধর্মে একটি মেয়ের মুখ প্রদর্শন নিষিদ্ধ।

&dquote;&dquote;এই সত্ত্বেও, ইরফান অনেকবার তার স্ত্রীর সাথে তোলা ছবি শেয়ার করেছেন। যার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় অনেক বিদ্রুপ শুনতে হয় তাকে। পাঠান ভাইদের স্ত্রীদের ছবি এখন স্যোশাল মিডিয়ায় ভাইরাল।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: