সেক্স টয় আসলে কি?

প্রকাশিত: ২৭ মে ২০১৫, ০৩:১০ এএম

বেশ কয়েক বছর হলো সেক্স টয় বিশ্বে একটি পরিচিত ব্যাপার এবং বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এই সেক্স টয় আসলে কি? আমরা সেটা বটে অনেকেই জানিনা, যদিও এটি আমাদের জন্য জানা খুবই প্রয়োজনীয় নয় তবুও জেনে রাখলে ক্ষতি নেই। চলুন জেনে নেই এই সেক্স টয় সম্পর্কে কিছু বিষয়:

সোজা ভাষায় বলা যায় সেক্স কে আরও উপোভগ করতে এবং সেক্সে নতুন মাত্রা যোগ করতে বিভিন্ন ধরণের জিনিস ব্যবহৃত হয়। এগুলোই সেক্স টয়। সেক্স টয় সেক্সের আগে ফোর প্লের সময় ব্যবহার করতে অনেকেই মজা পায়। এছাড়া নিজের মাস্টারবেশনের সময় সেক্স টয় ব্যবহার করে স্যাটিস্ফাইড হওয়া বেশ সহজ। ছেলে এবং মেয়ে উভয়ের ব্যবহারের জন্য বিভিন্ন রকম সেক্স টয় আছে।

সেক্স টয়: সম্প্রতি এক অদ্ভুত পুতুল বের হয়েছে, যা দেখতে অবিকল মেয়েদের মত এবং এতে মেয়েদের সব অঙ্গ, এমনকি সেক্সুয়াল অঙ্গও রয়েছে। এগুলো ওয়াটার প্রুফ এবং ছেলেদের সব চাহিদা মেটাতে সম্ভব। এরা কথা বলে না, যা অনেকের কাছেই একটা প্লাস পয়েন্ট। এই পুতুল গুলোর চেহারা চুল নিজের পছন্দ মত বেশ বড় কালেকশন থেকে পরিবর্তন করা যায়। এর দাম ধরা হয়েছে ৬,৫০০ ডলার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: