আট লাখের বেশি নাজুর দিল্লী টু ঢাকা (ভিডিও)

প্রকাশিত: ০৬ আগষ্ট ২০১৬, ০১:৫৯ এএম

বিনোদন ডেস্ক: শিল্পী নাজু আখন্দ গত ঈদে শ্রোতাদের ভিন্ন আঙ্গিকের একটি ভিডিও গান উপহার দিয়েছেন। ‘দিল্লী টু ঢাকা’ শিরোনামের নতুন এ গানটি লিখেন শাহান কাবন্ধ। মীর মাসুমের সুরে গানটির কম্পোজিশন করেন ডিজে রাহাত। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন শুভব্রত সরকার। ঈদের আগের দিনে ইউটিউবে গানটি প্রকাশের পর শ্রোতারা এটি দেখতে শুরু করে। এরইমধ্যে আট লাখেরও বেশি দর্শক নাজুর গাওয়া এ গানটি ইউটিউবে দেখেছেন। গানটির বিষয়ে নাজু বলেন, গানটি এরইমধ্যে সকলে বেশ পছন্দ করেছে।

এক মাসে সাড়ে আট লাখের বেশি দর্শক পছন্দ করেছে। প্রায় এক বছর এ গানের জন্য পরিশ্রম করেছি। এজন্য এ গানের সঙ্গে থাকা মীর মাসুম, ডিজে রাহাত, শুভব্রত সকলকে ধন্যবাদ। সামনে নতুন আরেকটি গানের শ্রোতাদের উপহার দিব। কবির বকুলের লেখা শওকত আলী ইমনের সুর ও সংগীতে নতুন একটি গান করতে যাচ্ছি। গানটা অনেক মেলোডি ধাঁচের। এ ধরনের গানটি করতে আমি পছন্দ করি। সুন্দর একটি গান।

শিগগিরই এটি শ্রোতারা শুনতে পাবেন। উল্লেখ্য, নাজু ১৯৯৩ সাল থেকে বাংলাদেশ বেতারে শিশু শিল্পী হিসেবে গান করেন নাজু আখন্দ। এছাড়া ২০০১ সালে বাংলাদেশ টেলিভিশনের শিল্পী হিসেবেও তালিকাভুক্তি হয় তাঁর। নিজের একক অ্যালবামের পাশাপাশি তিনি প্লেব্যাকে বেশ জনপ্রিয় হয়েছেন। এ পর্যন্ত ১২১ টি গানের প্ল্যেবাক করেছেন। নাজু আহমেদ ইমতিয়াজ বুলবুল, আলম খান, এফ এ সুমন, জাহিদ বাশার পঙ্কজসহ অনেকের সঙ্গে কাজ করেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: