৪র্থ প্রেসিডেন্ট গলফ টুর্নামেন্ট উদ্বোধন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: ০৬ এপ্রিল ২০১৮, ১২:১৮ পিএম

খাগড়াছড়ি রিজিয়নের আয়োজনে চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবে চতুর্থ প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে এবং টুর্নামেন্ট শেষে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ এপ্রিল) সকাল সাড়ে সাড়ে ৮টার দিকে খাগড়াছড়ি সেনানিবাসস্থ চেঙ্গি গলফ মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল ও চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মো: জাহাঙ্গীর কবির তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ও চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোত্তালেব সাজ্জাদ মাহমুদ, ডিজিএফআই খাগড়াছড়ি ইউনিটের অধিনায়ক কর্ণেল মো: মাহবুবুর রহমান সিদ্দিকী।

এসময় খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে.কর্ণেল শামস মোহাম্মদ মামুন, খাগড়াছড়ি সেনানিবাসের স্টাফ অফিসার মেজর মো: নাজমুস সালেহীন সৌরভসহ সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে চেঙ্গি গলফ এন্ড কান্ট্রি ক্লাব, ভাটিয়ারি গলফ এন্ড কান্ট্রি ক্লাব এবং শাহীন গলফ এন্ড কান্ট্রি ক্লাবের ৬৩ জন খেলোয়ার অংশগ্রহণ করেছেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: