‘আমার মা চান আমি দেশের জন্য কিছু একটা জিতি’

প্রকাশিত: ১৮ মে ২০১৮, ১১:৩২ এএম

আর্জেন্টিনার স্টাইকার তারকা গঞ্জেলো হিগুয়েইন। আর্জেন্টিনার এই স্টাইকার বিশ্বকাপে নিজের পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন। তিনি রাশিয়া বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। গত বিশ্বকাপের ফাইনালে গোল মিস করে দলকে শিরোপা থেকে বঞ্চিত করেন জুভেন্টাস তারকা। এবার সেটা সুদে-আসলে পুষিয়ে দিতে চান তিনি।

 আর্জেন্টিনার একটি সম্প্রচার মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমরা আর্জেন্টিনার ফুটবলাররা দেশের হয়ে সবসময় সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করি। আশা করি এবারের বিশ্বকাপে আমি সর্বোচ্চ গোলদাতা হতে পারব। দেশকে কিছু একটা দিতে চাই আমি।' 

এসময় আর্জেন্টাইন স্টাইকার সমালোচকদের নিয়েও কথা বলেন। তিনি বলেন, কে তাকে কি বলে সমালোচনা করলো তাতে তার কিছু যায় আসে না। গায়ে মাখেন না তিনি এসব। তবে তার মা বিষণ কষ্ট পান। ফুটবলে আসার বড় অনুপ্রেরণা তার মা উল্লেখ করে হিগুয়েইন বলেন, 'আমার মা চান আমি দেশের জন্য কিছু একটা জিতি।' 

আর্জেন্টিনার সাবেক কোচ বাসিল বলেছিলেন, হিগুয়েইনকে আর্জেন্টিনা দল থেকে বাদ দিতে। তার মতে, মেসির প্রজন্মের সঙ্গে হিগুয়েইন বেমানান। এমনকি আর্জেন্টিনা ভক্তদের একটি বড় অংশ চান হিগুয়েইনকে বাদ দিয়েই হোক আর্জেন্টিনার বিশ্বকাপ যাত্রা। তবে কোচ সাম্পাওলির দলে হিগুয়েইনের জায়গা নিয়ে কোন সন্দেহ নেই।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: