রাজপথের আন্দোলনেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে

প্রকাশিত: ২০ মে ২০১৮, ১১:৩৭ পিএম

রাজপথে আন্দোলনের মাধ্যমেই কারাগার থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি নেতা কৃষিবিদ মেহেদী হাসান পলাশ।

তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীন বাকশালী সরকারের একমাত্র বাধা হলো বেগম খালেদা জিয়া। তাই তাকে বন্দি করে সরকার আবারো ভোটার বিহীন নির্বাচনের ছক হাতে নিয়েছে। কিন্তু দেশের মানুষ সরকারের সেই স্বপ্ন কখনও সফল হতে দেবে না। রাজপথের আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে সরকারের সকল ষড়যন্ত্র রুখে দিবে।

রোববার (২০ মে) রাজধানীর একটি হোটেলে ব্রাক্ষণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার যুবদল, ছাত্রদল ও স্থানীয় নেতাদের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

মেহেদী হাসান পলাশ বলেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি দল নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে। খালেদা জিয়া বিহীন কোন জাতীয় নির্বাচনে বিএনপি যাবে না, যাওয়ার প্রশ্নই আসে না।

তিনি বলেন, এই মুহুর্তে আমাদের আন্দোলন হলো বেগম খালেদা জিয়ার মুক্তি, জাতীয় সংসদ ভেঙ্গে দেয়া এবং দল নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন। জনগণ প্রস্তুতি নিতে শুরু করেছে সরকারের সকল ষড়যন্ত্রের জবাব দিতে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, তৃণমূল দলের সভাপতি হানিফ ব্যাপারী, ঢাকা মহানগর উত্তর ওলামা দলের সভাপতি হাফেজ মাওলানা জসিম, ঢাকা মহানগর দক্ষিণ ওলামা দলের সাধারণ সম্পাদক কারী রফিকুল ইসলাম, ছাত্র দলের যুগ্ম সম্পাদক আবু বকর সিদ্দিক পাভেল, রুহুল আমিন, সাইদুর রহমান সাঈদ, ওলামা দল নেতা মাসুম প্রমুখ।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: