বাস থামিয়ে ডাকাতদের ওঠায় হেলপার, অতঃপর...

প্রকাশিত: ২৩ মে ২০১৮, ০৬:৩৬ পিএম

ঢাকা-পিরোজপুরগামী ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৭৫৫৭) গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনার সময় ৩ যাত্রী আহত হন। অভিযোগ ওঠে ডাকাতির ঘটনায় সহোযোগিতা করে চালক-হেলপার।

এ ঘটনায় ইমাদ পরিবহনের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

ডাকাতের হামলায় আহত প্রত্যক্ষদর্শী নিজাম সর্দার জানান, তিনি ঢাকার গুলিস্থান থেকে ওই বাসে পিরোজপুরে আসছিলেন। রাতের আড়াইটার দিকে বাগেরহাট জেলার চিতলমারি উপজেলার কুনিয়া মোড় থেকে বাসচালক ও হেলপারের সহযোগিতায় কয়েকজন ডাকাত বাসে ওঠে।

বাসে ওঠেই হামলা চালিয়ে ৩ যাত্রীকে আহত করে ডাকাতরা। ঘণ্টাব্যাপী ডাকাতি চালিয়ে উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের নতুন রাস্তা মোড় এলাকায় নেমে যায় ডাকাতরা।

ওই বাসের যাত্রী সৌদিপ্রবাসী আবুল হোসেন বলেন, আমার নগদ টাকা, স্বর্ণালংকার ও ল্যাপটপসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা।

নাজিরপুর থানা পুলিশের ওসি মো. হাবিবুর রহমান জানান, ওই বাসে থাকা যাত্রীদের অভিযোগের ভিত্তিতে বাসচালক তরিকুল ইসলাম (২৬) ও হেলপার সুজন গাজীকে (২৩) আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: