ব্রাজিল দলের সাজঘরের গোপন খবর ফাঁস! 

প্রকাশিত: ১৪ জুন ২০১৮, ১০:৩৮ পিএম

ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার চোট পাওয়ায় আসলে আশীর্বাদই হয়েছে। কারণ চোটের সময়ে প্রয়োজনীয় বিশ্রাম পেয়ে গেছেন। বিশ্রাম পাওয়ায় ব্রাজিল অধিনায়ক নাকি বিশ্বকাপে ভয়ঙ্কর হয়ে উঠবেন। নেইমারকে নিয়ে আলোচনার মধ্যেই কিন্তু ব্রাজিল সাজঘরের গোপন কথা প্রকাশ্যে এসে গেল। 
 
রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের প্রথম ম্যাচ সুইজারল্যান্ডের বিরুদ্ধে। রবিবারের সেই ম্যাচে ব্রাজিলের প্রথম একাদশ কী হবে তা আগেভাগে জানিয়ে দিয়েছেন গ্যাব্রিয়েল হিশুসের বন্ধু। মাঠে নামার আগেই পাঁচবারের চ্যাম্পিয়নদের প্রথম একাদশ ফাঁস করে দিলেন তিনি। 

বিশ্বকাপে ব্রাজিলের অনুশীলনে সাংবাদিকদের জন্য বরাদ্দ করা হয়েছিল ১৫ মিনিট। সময় শেষ হলেই সাংবাদিকদের বলা হয় অনুশীলনের জায়গা ছেড়ে চলে যেতে। 

রাশিয়ায় সাংবাদিকরা তিতের প্রথম একাদশের হদিশ পাননি। অবশ্য পাওয়ার কথাও নয়। কিন্তু মার্কাস অ্যালভেজ নামের এক পর্তুগিজ সাংবাদিক জানিয়েছেন, হিশুসের এক বন্ধু পুরো ব্রাজিল দলটাই জানিয়ে দিয়েছে ইনস্টাগ্রামে। হিশুসের বন্ধু বলে কথা। ব্রাজিল শিবিরের গোপন কথা তো তিনি জানতে পারবেনই। 
 
বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: